January 18, 2021, 12:46 pm

#
ব্রেকিং নিউজঃ
গৌরীপুর পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থীদের জরিমানা।সিরাজগঞ্জ ৫ উপজেলায় পৌর নির্বাচন সম্পন্ন।পরিকল্পনা মন্ত্রণালয়ের গবেষণা সহায়তা পেলেন কুবি শিক্ষক।বেলকুচি পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা নির্বাচিত।সিরাজগঞ্জ জেলায় পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর তারিকুল ইসলাম (৪৫) নিহত।কুমিল্লায় মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্ধোগে মেহমান আপ্যায়ন।পায়ে হেটে ১৫০ কি.মি.পথ পাড়ি দিলেন কিশোর কুমার।আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১ বিদ্রোহী প্রার্থী কাদেরসহ গ্রেফতার ২৬গৌরীপুরে এলজিএসপি’র প্রকল্পে লুটপাটের মহোৎসব, নেই তদারকি সংশ্লিষ্ঠদের।চৌদ্দগ্রামে স্কুল ছাত্রী ছয় মাসের অন্তঃসত্তা, ধর্ষক গ্রেফতার।

কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।

মোঃ মহিউদ্দিন সরকারঃ

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ কর্তৃক শনিবার সকালে জেলার কোতয়ালি থানাধীন দক্ষিণ দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এ্যাম্বুলেন্স ও সিএনজিতে করে ফেন্সিডিল ও গাঁজা পরিবহনকালে একজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময়ে উক্ত এ্যাম্বুলেন্স ও সিএনজি তল্লাশিকরে ২৮১ (দুইশত একাশি বোতল) ফেন্সিডিল ও ১৫ (পনের) কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে স্বপন মিয়া (২৮)।

এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্স ও সিএনজিটিও জব্দ করা হয়। এছাড়াও পৃথক অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২১ নভেম্বর ২০২০ ইং তারিখ দুপুরে কুমিল্লা জেলার বুড়িচং থানার ছয়গ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩,৯৫০ (তিন হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার চরনল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে শাহিন (৩৫) ও নোয়াখালী জেলার নোয়াখালী সদর থানার উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ জসিম (৪০)।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গেস্খফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা’র উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব সাংবাদিকদের বলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১