May 17, 2022, 4:58 am

#
ব্রেকিং নিউজঃ
মক্কা আওয়ামী কমিউনিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা এম এ করিম।মাহিঊল রেজা যুক্তরাষ্ট্রের ‘বুল্লিভার অ্যাওয়ার্ড’ জয় করলেন।কুমিল্লায় সংবাদিক ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন।মেয়র যে-ই হোক না কেন, তাকে যেন সবাই সহযোগিতা করে- বিদায় মেয়র সাক্কু।রাঙ্গাবালীতে বন থেকে এক যুবকের লাশ উদ্ধার।চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা।ময়মনসিংহে অবৈধ করাতকলে চলছে গাছ কর্তন।নিউইয়র্কের বাফেলো শহরে একটি সুপার মার্কেটে গুলিতে অন্তত ১০ জন নিহত।চৌদ্দগ্রামে টর্নেডোর আঘাতে মসজিদ-মাদরাসাসহ বাড়ীঘর লন্ডভন্ড।কাজিরবেড় ইউনিয়নে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।

কুমিল্লায় মাদকে দন্ডপ্রাপ্ত আসামী ৫বছর পর পুলিশের জালে আটক!

মোহাম্মদ জানে আলমঃ

দীর্ঘ পাঁচ বছর আত্মগোপনে থাকার পরেও শেষ রক্ষা হল না মাদক ব্যবসায়ীর জাহাঙ্গীরের।
২০০৬ সালে একটি মামলার দুই বৎসর কারাদণ্ড প্রাপ্ত ও পাঁচ হাজার টাকা জরিমানা দন্ডে দণ্ডিত হয়ে আত্মগোপনে ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ থানার জামমুড়া দক্ষিণপাড়ার সিদ্দিকুর রহমান ছেলে জাহাঙ্গীর আলম।
গোপন সংবাদ পেয়ে এএসআই আলমগীর ও এএসআই দেলোয়ারসহ কয়েকজন পুলিশ সদস্য তাকে সদর দক্ষিণ থানা দিনাজপুর এলাকা থেকে গ্রেপ্তার করেন।
এবিষয়ে সদর দক্ষিণ মডেল থানায় অফিসার ইনচার্জ দিবাশীষ জানান- মাদকের বিরুদ্ধে অভিযান প্রতিনিয়ত চলছে। সেই সাথে নিত্যনতুন পন্থা অনুসরণ করেও পার পাবে না মাদক ব্যবসায়ীরা। সবধরনের কলাকৌশল প্রতিহত করবো।
অতঃপর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১