April 14, 2021, 5:17 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

কুমিল্লায় মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্ধোগে মেহমান আপ্যায়ন।

এম এ কাদের অপুঃ বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল কে শুভেচ্ছা জানান মাতৃভূমি ফাউন্ডেশনের পক্ষে বিশিষ্ট সাংবাদিক এম এ কাদের অপু সহ স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মী।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লার হোটেল চন্দু তে এই আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেজর আবদুস সালাম। সভাপতিত্ব করেন সাংবাদিক এম এ কাদের অপু।

মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান, জেলার লাকসাম পৌরসভার ২ নং ওয়ার্ড বাইনছাটিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা আর্মি মমতাজের ছেলে বাহরাইন প্রবাসী শাজান আহমেদ। সংক্ষিপ্ত আলোচনায় মাতৃভূমি ফাউন্ডেশনের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন এবং মাতৃভূমি ফাউন্ডেশনের যে কোন সময় পাশে থাকার প্রতিশ্রুতি জানান মেজর আবদুস সালাম।

রাত ৯ টায় কুমিল্লার চন্দু হোটেলে এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক জাফর ইকবাল, সাকিল আহমেদ, রাবেয়া খাতুন, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু সহ অনেকেই।

ইস্টবেঙ্গল রেজিমেন্ট এর ২৩ জন সদস্য এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান শাজান আহমেদ জানান, এমন একটি আয়োজন করতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি কারন, আমি একজন সাবেক সেনা কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধার গর্বিত ছেলে তাই এই আয়োজনটি করতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি, ভবিষ্যতে যে কোন প্রয়োজনে আমরা মাতৃভূমি ফাউন্ডেশন ওনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্‌।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০