March 2, 2021, 5:38 pm

#
ব্রেকিং নিউজঃ
কাকলী ফাউন্ডেশনের উদ্যোগে (কোভিড-১৯) ভ্যাক্সিন ফ্রী রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন।দেশব্যাপী সাংবাদিক হত্যা মামলা-হামলা হয়রাণীর প্রতিবাদে কাল কলম বিরতি।শহিদুল আলম পাটোয়ারী গণ পাঠাগার’র শুভ উদ্বোধন।ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি বাতেন, সাধারণ সম্পাদক আলী।তুরাগে মা এন্টারপ্রাইজ (ধউর) “র শুভ হালখাতা।১২ দফা দাবিতে বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটির কর্মসূচি ঘোষণা।লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।লাকসামে কালিয়াপুরে মেলায় ৩ যুবক ছুরিকাহত.রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ছিন্নমূল পথশিশুদের, খাবার ও মাস্ক বিতরণ।লাকসামে দিনের ওসি যখন রাতের প্রহরী।

কুমিল্লায় মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্ধোগে মেহমান আপ্যায়ন।

এম এ কাদের অপুঃ বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল কে শুভেচ্ছা জানান মাতৃভূমি ফাউন্ডেশনের পক্ষে বিশিষ্ট সাংবাদিক এম এ কাদের অপু সহ স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মী।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লার হোটেল চন্দু তে এই আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেজর আবদুস সালাম। সভাপতিত্ব করেন সাংবাদিক এম এ কাদের অপু।

মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান, জেলার লাকসাম পৌরসভার ২ নং ওয়ার্ড বাইনছাটিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা আর্মি মমতাজের ছেলে বাহরাইন প্রবাসী শাজান আহমেদ। সংক্ষিপ্ত আলোচনায় মাতৃভূমি ফাউন্ডেশনের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন এবং মাতৃভূমি ফাউন্ডেশনের যে কোন সময় পাশে থাকার প্রতিশ্রুতি জানান মেজর আবদুস সালাম।

রাত ৯ টায় কুমিল্লার চন্দু হোটেলে এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক জাফর ইকবাল, সাকিল আহমেদ, রাবেয়া খাতুন, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু সহ অনেকেই।

ইস্টবেঙ্গল রেজিমেন্ট এর ২৩ জন সদস্য এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাতৃভূমি ফাউন্ডেশনের চেয়ারম্যান শাজান আহমেদ জানান, এমন একটি আয়োজন করতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি কারন, আমি একজন সাবেক সেনা কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধার গর্বিত ছেলে তাই এই আয়োজনটি করতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি, ভবিষ্যতে যে কোন প্রয়োজনে আমরা মাতৃভূমি ফাউন্ডেশন ওনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্‌।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১