December 1, 2022, 7:13 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লায় ফল মার্কেট পুড়ে ছাই কয়েলের আগুনে

কুমিল্লায় ফল মার্কেট পুড়ে ছাই কয়েলের আগুনে!

টমছমব্রীজ রাস্তার দক্ষিণ পাশে কুমিল্লার সর্ব বৃহৎ ফল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ইপিজেড থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করতে হয়। ততক্ষণে সব পুড়ি ছাই হয়ে যায়।

ধারনা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত, তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।ঈদ মৌসুমের আগে এমন দুর্ঘটনা কোন ভাবে মেনে নিতে পারছে না ব্যবসায়ীরা।

ইয়াছিন ফল ফুডস, মায়ের দোয়া ফল দোকান, জসিম ফল ফ্রুডস ,ফাতেমা ফল ফ্রুডস ,কবির ফল দোকান, মা বাবার দোয়া ফল দোকান, জয় ফল বিতান , তুষার ফল বিতান ও একটি চা দোকান ক্ষতিগ্রস্থ হয়।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা ফারুক আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। ৮/৯টি দোকান বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষয়-ক্ষতির পরিমান এখনও জানাযায়নি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১