November 30, 2022, 9:22 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লায় পাঁচ ছিনতাইকারীর ভ্রাম্যমাণ আদালতে সাজা।

কুমিল্লায় পাঁচ ছিনতাইকারীর ভ্রাম্যমাণ আদালতে সাজা

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের চারজনকে এক বছর করে এবং একজনকে ৮ মাস মাসের বিনাশ্রম সাজা প্রদান করা হয়।

বুধবার বিকালে জেলা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম তাদের এ সাজা দেন।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকার শফিক (৩২), আবদুল মতিন (২৭), হযরতপাড়া এলাকার সুরুজ (২৮), চর্থা থিরাপুকুর পাড়ের বিল্লাল (২৮) ও জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের শামীম (২০)।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম জানান, ‘জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির বর্ণনা দিয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত বিল্লালকে ৮ মাসের এবং অপর চারজনকে এক বছর করে বিনাশ্রম সাজা দেওয়া হয়েছে।’

অভিযানে থাকা এএসআই হান্নান আল মামুন জানান, ‘গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চোর ও ছিনতাইকারী চক্রের সদস্য। নগরীর বিভিন্ন স্থানে লাগানো সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের ছবির মিল পাওয়া গেছে। ভ্রাম্যমাণ আদালত তাদের সাজা দেওয়ার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এই চক্রের অপর সদস্যদের গ্রেফতারে আমাদের চেষ্টা চলছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১