May 17, 2022, 4:39 am

#
ব্রেকিং নিউজঃ
মক্কা আওয়ামী কমিউনিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা এম এ করিম।মাহিঊল রেজা যুক্তরাষ্ট্রের ‘বুল্লিভার অ্যাওয়ার্ড’ জয় করলেন।কুমিল্লায় সংবাদিক ইমরুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার ও হুমকী ধমকীর প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন।মেয়র যে-ই হোক না কেন, তাকে যেন সবাই সহযোগিতা করে- বিদায় মেয়র সাক্কু।রাঙ্গাবালীতে বন থেকে এক যুবকের লাশ উদ্ধার।চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিপ্লব মারমা।ময়মনসিংহে অবৈধ করাতকলে চলছে গাছ কর্তন।নিউইয়র্কের বাফেলো শহরে একটি সুপার মার্কেটে গুলিতে অন্তত ১০ জন নিহত।চৌদ্দগ্রামে টর্নেডোর আঘাতে মসজিদ-মাদরাসাসহ বাড়ীঘর লন্ডভন্ড।কাজিরবেড় ইউনিয়নে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত।

কুমিল্লায় কঠোর অবস্থানে পুলিশ, চলছে অভিযান।

মোহাম্মদ জানে আলমঃ

সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বৈধ অবৈধ যানবাহন তল্লাশি সহ ব্লক রেইড দিয়ে বিভিন্ন অপরাধী গ্রেফতার অভিযান চলমান রয়েছে। তারই ফল স্বরূপ গতকাল দিবাগত রাতে ২২, ২৬ ও ২৭ নং ওয়ার্ড সহ আশেপাশের এলাকায় পুলিশের ০৩ টি টিম ব্লক রেইড দিয়ে ১২ টি গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক ১২ জন আসামি গ্রেফতার করেছে। তাদেরকে আজকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এছাড়া গতাকাল ১৩ টি মোটরসাইকেল তল্লাশি করে বিভিন্ন অপরাধে চালকদের কাছ থেকে ৩৫,৫০০/- টাকা জরিমানা আদায় করা হয়েছে। নির্বাচন পর্যন্ত উভয় অভিযান চলমান থাকবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১