December 4, 2022, 6:13 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

কুমিল্লায় আবাসিকে র‌্যাবের অভিযান,ইয়াবা পতিতা সহ ম্যানেজার আটক ১৩ জনের সাজা হোটেল সীলগালা

কুমিল্লায় আবাসিকে র‌্যাবের অভিযান,ইয়াবা পতিতা সহ ম্যানেজার আটক ১৩ জনের সাজা হোটেল সীলগালা
কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লা নগরীর শাসনগাছা আবাসিক হোটেল ঈশিতা’য় র‌্যাব-১১ সিপিসি-২’র বিশেষ অভিযান। হোটেল মালিক আঃ রহিমের মালিকানাধীন অবৈধ হোটেল ইশিতায় আজ মঙ্গলবার দুপুরের এ অভিযানে ২ বস্তা কনডম, ৩৫০ পিছ ইয়াবা ও ১০ পতিতা ১৩ খদ্দের সহ হোটেল ম্যানেজার মামুন কে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার এর নেতৃত্ব পরিচালিত হয় বিশেষ এ অভিযান। আটক ১০পতিতাকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও মাদক সেবন কেনাবেচা ও অসামজিক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত ১৩ জনকে ৩ মাস করে কারাদন্ড প্রদান করা হয়। আটক হোটেল ম্যানেজার মামুন (২৮) ও পলাতক আসামী হোটেল মালিক আঃ রহিম কে আসামী করে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানায় র‌্যাব। এসময় জব্দকৃত কন্ডম, লুব্রিকেন্ট সহ অন্যান্য আলামত ধ্বংস করা হয় এবং আবাসিক হোটেলটিকে সীলগালা করা হয়।

উল্লেখ্য এর আগে আলেখারচ এলাকায় একই মালিক অনৈতিক ব্যাবসায়ী ও মাদকের কারবারি আব্দুর রহিমের আবাসিক হোটেল তানিমে অভিযান চালিয়ে ইয়াবা, জেল, যৌন উত্তেজক ঔষধ, পতিতা ও খদ্দের সহ ম্যানেজার মামুন কে আটক করা হয়েছিলো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১