December 4, 2022, 7:48 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

কুমিল্লায় অর্ধ মোন গাঁজাসহ র‌্যাবের হাতে আটক মাদক কারবারি

কুমিল্লায় অর্ধ মোন গাঁজাসহ র‌্যাবের হাতে আটক মাদক কারবারি

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার সদর দক্ষিন উপজেলার গোবিন্দপুর সড়কে বৃহস্পতিবার ভোররাতে র‌্যাবে ১১ সিপিসি ২এর অভিযানে অর্ধ মোন (২০কেজি) গাঁজাসহ মিজানুর রহমান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। গাঁজা সহ আটক মাদক ব্যবসায়ী সদর দক্ষিণ থানার মথুরাপুর উত্তর পাড়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে বলে জানা গেছে।
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি প্রণব কুমার বলেন, আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলেন।
গতকাল গোপন খবরে জানতে পারি মিজানুর রহমান বৃহস্পতিবার ভোররাতে মাদকের একটি চালান পাচার করবে। এমন সংবাদের র‌্যাবের একটি দল আসামীকে হাতেনাতে ধরতে অভিযানে নামে। কমলাপুর টু গোবিন্দপুর পাকা সড়কের মাথায় মাদক ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষমান মাদক ব্যবসায়ী মিজানুর রহমানকে ২০ কেজি গাঁজা, মাদক বিক্রির টাকা ও একটি মোবাইলসহ আটক করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর রহমান স্বীকার করেন তিনি দীর্ঘদিন ধরে সীমান্তের বিভিন্ন এলাকা দিয়ে ভারতীয় ফেন্সিডিল ও গাঁজা এনে দেশের বিভিন্ন এলাকায় পাইকারি ভাবে সরবরাহ করতো। মাদক নির্মূলে র‌্যাবের সকল সদস্যরা সর্বদা সচেষ্ট রয়েছে।

আটককৃত মাদক কারবারির নামে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১