December 4, 2022, 7:17 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

কুমিল্লায় অভিযোগের ২৪ঘন্টার মধ্যেই মালামালসহ র‌্যাবের হাতে আটক চোর

কুমিল্লায় অভিযোগের ২৪ঘন্টার মধ্যেই মালামালসহ র‌্যাবের হাতে আটক চোর

গত কয়েকদিন আগে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতির বাগিলারা গ্রামে নারায়ন পালের বাড়ি ফাঁকা পেয়ে চালের টিনকেটে ঘরে থাকা মালামাল সব লুটে নেয় চোরেরা। সর্বমোট ২,৩৪,০০০/- টাকা মূল্যের মালামাল চুরি যায় বলে র‌্যাব ১১ সিপিসি ২ বরাবর গত ২১তারিখ বিকেলে অভিযোগ করেন নারায়ন চন্দ্র পাল(৪৫)। অভিযোগ পেয়ে সেদিনই নিজস্ব গোয়েন্দাদের নিয়ে অনুসন্ধান শুরু করে র‌্যাব। গতকাল আনুমানিক ১১ টায় গোপন সূত্রে খবর পেয়ে বাগিলারা গ্রামের নূর আহাম্মদের ছেলে মনির মিয়া (২৭) কে আটক করে র‌্যাব। পরে জিজ্ঞেসাবাদে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মনির। মনির কে সাথে নিয়ে তার বাড়ি থেকে চুরি হওয়া ১টি ব্রিফকেস, ১টি টিভি, ১টি ফ্রিজ, ১টি সিলিন্ডার ও ১টি গ্যাসের চুলা উদ্ধার করতে সক্ষম হয়।

র‌্যাব১১ সিপিসি২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান, প্রাথমিক অনুসন্ধান ও আসামীকে জিজ্ঞাসাবাদে পেশাদার অপরাধী মনির হোসেন (২৭) তার ৩/৪ জন সহযোগীসহ অনাদি পালের বাড়িতে চুরি করে। র‌্যাব আরো জানায়, মনওর দীর্ঘদিন ধরেই তার সহযোগীদের সাথে নিয়ে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি সহ বিভিন্ন অপরাধ করে আসছে। আটক মনির হোসেন ও তার পলাতক সহযোগী আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১