November 28, 2022, 5:52 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

কুমিল্লার লাকসামে কনফেকশনারী দোকানে আকস্মিক অগ্নিকান্ড

কুমিল্লার লাকসামে কনফেকশনারী দোকানে আকস্মিক অগ্নিকান্ড

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার লাকসামে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আকস্মিক অগ্নিকান্ডে এক মুদি ও মনোহরী দোকান পুড়ে গেছে। লাকসাম পৌর শহরের বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত ২১ জুলাই দিবাগত রাত ১১ ঘটিকার সময় দোকান বন্ধ করে বাসায় যান লাকসাম বাইপাস এলাকার মেসার্স নাহিদ এন্টারপ্রাইজের মালিক নাহিদ। আনুমানিক রাত সাড়ে ৩ ঘটিকার সময় নাইটগার্ড সাইফুল ইসলাম তাকে কল করে জানান দোকানে আগুন লেগেছে। অগ্নিকান্ডে দোকানের ভিতরের থাকা যাবতীয় মালামাল ও আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে দৌলতগঞ্জ ফায়ার সার্ভিস আগুন নেভায়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
আকস্মিক অগ্নিকান্ডে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক নাহিদ। এ ঘটনায় লাকসাম থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০