December 4, 2022, 5:56 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

কুমিল্লার মনোহরগঞ্জে যুবদল নেতা কে কুপিয়ে হত্যা!

রবিউল হোসাইন সবুজঃ
কুমিল্লার মনোহরগঞ্জের সরসপুর ইউপির ভাউপুর গ্রামের যুবদল নেতা জয়নাল আবেদীন হাজারীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা, গতকাল (২৮ জুলাই) সন্ধ্যা ৭.৩০ মিঃ সময় এ ঘটনা ঘটে।

স্থানীয়, সন্ত্রাসীরা হাজারীর বাড়িতে চাইনিজ কুড়াল, রামদা ইত্যাদি নিয়ে হামলা করে এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়, অবস্থা আশংকাজনক হওয়ার তাকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে মৃত্যুবরন করে।

এব্যাপারে মনোহরগঞ্জের ওসি তদন্ত বলেন আমরা শুনেছি, এখন পুলিশ পাঠাচ্ছি এব্যাপারে খোঁজ নিয়ে আপনাদের বিস্তারিত জানাতে পারবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১