November 30, 2022, 9:05 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কুমিল্লার কালিরবাজারে শিক্ষকের বেত্রাঘাত সহ্য করতে না পেরে শিক্ষার্থীর আত্মহত্যা, আত্মগোপনে শিক্ষক।

কুমিল্লার কালিরবাজারে শিক্ষকের বেত্রাঘাত সহ্য করতে না পেরে শিক্ষার্থীর আত্মহত্যা, আত্মগোপনে শিক্ষক।

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউপি উচ্চ বিদ্যালয়ের নাঈম হোসেন নামে অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহ ত্যা করেছে।

বুধবার সন্ধ্যায় উপজেলার বল্লভপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আত্ম হননকারী নাঈমের সহপাঠিরা জানায়, বুধবার বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে নাঈমসহ আরো তিন শিক্ষার্থী কালির বাজারের সেলুন দোকানে চুল কাটতে যায়। চুল কেটে ক্লাসরুমে ফেরত এলে প্রধান শিক্ষক মিজানুর রহমানের কানে যায় বিষয়টি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান নাইমসহ ওই তিনজনকে বেত্রাঘাত করে। পরে নাঈমের অভিভাবককে বিদ্যালয়ে ডেকে এনে অপমান করে এবং নাঈমকে টিসি দিয়ে দেওয়ার হুমকি প্রদান করেন। প্রধান শিক্ষকের এমন হুমকি সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নাঈম। নাঈম হোসেন পাশ্ববর্তী বল্লভপুর গ্রামের প্রবাসী আমির হোসেনের ছেলে। এ ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে। এদিকে ঘটনার পর থেকে বেত্রাঘাত করা প্রধান শিক্ষক মিজানুর রহমান আত্মগোপনে রয়েছেন বলে জানা গেছে। একাধিকবার ফোন করেও ওই শিক্ষকের মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১