December 4, 2022, 7:42 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

কসাইখানার অপর নাম শিন শিন জাপান হাসপাতাল, টাকার বিনিময়ে সাংবাদিকদের মেনেজ করতেন জিএম!

স্টাফ রিপোর্টার:

উত্তরার শিন শিন জাপান হাসপাতাল কতৃপক্ষের দুর্নীতিতে অতিষ্ঠ হয়ে উঠেছে চিকিৎসা সেবা নিতে আসা বিভিন্ন শ্রেণী পেশার রোগীরা। অভিযোগ উঠেছে কমিশন ভিত্তিক বেতনভূক্ত তাদের নিজস্ব নিয়োগকৃত দালালদের দিয়ে গাজীপুর ও নরসিংদী সহ বিভিন্ন সরকারী হাসপাতাল থেকে রোগীদের কম খরচে উন্নতমানের চিকিৎসা সেবা প্রদাণের প্রলোভন দেখিয়ে উক্ত হাসপাতালে নিয়ে রোগীদের কাছ থেকে অন্যায়ভাবে আদায় করা হচ্ছে মোটা অংকের টাকা।

উত্তরার ১১ নম্বর সেক্টরের ১৭ গরীব এ নেওয়াজ এভিনিউতে চলছে শিন শিন জাপান হাসপাতাল যার অপর নাম দিয়েছে এলাকাবাসী কসাইখানা। টাকা দিতে না পারলে রোগীদের দিনের পর দিন আটকে রাখা হয় হাসপাতালে। এমনকি রোগীর স্বজনদেরকে হাসপাতালে প্রবেশ করতে দেয় না বলে অভিযোগ উঠেছে। এ্যাম্বুলেন্স সিন্ডিকেটর মাধ্যমে সরকারী হাসপাতালে রেফার করা রোগীদের সু-কৌশলে এই হাসপাতালে নিয়ে আসে। আত্মীয়স্বজনদের সাথে যোগাযোগ করে হাতিয়ে নেয় টাকা। শুধু তাই নয় ভূয়া মেডিকেল সার্টিফিকেট প্রদান করে আসছে হাসপাতালের জিএম ও অন্যান্য কর্মকর্তারা। হাসপাতালে ভর্তি না হয়েও গোপণে পেয়ে যায় মেডিকেল সার্টিফিকেট।

শিন শিন জাপান হাসপাতালের ভিতরে আছে মেয়ে চক্র, তারা অনেক বিত্তশালী পুরুষ রোগীদের বিপদে ফেলে ব্লাকমেইল করে। এই হাসপাতালের নামে আছে হাজারো অভিযোগ। হাসপাতালের মালিক পক্ষ জিতু তিনি আবার বায়িং হাউসের ব্যবসাও করে। কিছুদিন পূর্বে তার একটি বায়িং হাউস থেকে অবৈধ ভাবে আনা কাপড় জব্দ করে কতৃপক্ষ। সিপমেন্টের মালামাল চুরি সহ এই জিতুর নামে অবৈধ অসামাজিক কাজ করানোর বিস্তর অভিযোগ আছে লোক মুখে। এতো কিছুর মধ্যে এসব অসাধু লোকের মালিকানায় কিভাবে বলে মানব সেবার সবচেয়ে স্পর্শকাতর প্রতিষ্ঠান একটি হাসপাতাল নামক চিকিৎসা কেন্দ্র আছে। এখনি সময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার।

এ ব্যাপারে এই শিন শিন হসপিটালের জিএম শরিফ জানান, উত্তরার অনেক সাংবাদিক আছে আমরা যাদের কে টাকা দিয়ে আসছি বিভিন্ন সময়, গত ঈদে আমার কাছে ১০.০০০ টাকা চাইলে, আমি কোন টাকা না দেওয়াতে আজ আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিউজ প্রকাশ করেছে, আমি এখন থানায় আসছি জিডি করার জন্য।
টাকা চাওয়ার পর কেনো থানায় জানানো হলোনা বলেল শরিফ জানান, তখন দরকার মনে করিনাই তাই জিডি করা হয়নাই।

জাতির কাছে প্রশ্ন হলো- অত্র হসপিটালের যদি সমস্ত কিছু ঠিক থেকে থাকে তাহলে তিনি কেনো সাংবাদিকদের টাকা পয়সা দিয়ে খরিদ করতেন??
ঈদের সময় যখন তা কাছে টাকা চেয়েছে তখন কেনো তিনি থানা অভিযোগ করেন নাই??
সমাজে ভালো মানুষের অন্তরালে যে তিনি কি কাজ করছেন, তার বলা রেকর্ডেই আছে যা প্রকাশিত হচ্ছে ২য় পর্বে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১