November 30, 2022, 8:54 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

কথিত ভন্ডপীর পেয়ারের বিরুদ্ধে আদালতে চার্জশিট!

লাকসাম থেকে শাহ নুরুল আলমঃ

নিজের লোকদের কখনো ভিখারি কখনো রোগী সাজিয়ে সহায়তা হিসেবে মোটা অংকের টাকা তুলে দিয়ে সেই ভিডিও ইউটিউব চ্যানেল এএইচ পিতে আপ করে ব্যাপক পরিচিতি পাওয়া কথিত ‘পীর’ আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।
সোমবার আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে জিন ও ভূত তাড়ানোর নামে তরুণীদের সঙ্গে পর্নো ভিডিও ধারণ করে প্রতারণা করার অভিযোগে করা মামলায় চার্জ শিট দাখিল করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন, অপরাধ তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান।
তিনি জানান, সম্প্রতি ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে কাউন্টার টেররিজমের সাইবার ক্রাইম ইউনিটের উপপরিদর্শক (এসআই) সজীবুজ্জামান পর্নোগ্রাফি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে আহসান হাবিব পেয়ারের বিরুদ্ধে দুটি অভিযোগপত্র দাখিল করেন।
এ মামলায় ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকের আদালতে পেয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১