December 8, 2022, 11:04 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

এলজিআরডি মন্ত্রীর প্রটোকলকে লক্ষ্য করে হাতবোমা ও ককটেল নিক্ষেপ.!! আহত ২ পুলিশ..!!

এলজিআরডি মন্ত্রীর প্রটোকলকে লক্ষ্য করে হাতবোমা ও ককটেল নিক্ষেপ.!! আহত ২ পুলিশ..!!
এফ এ রুবেলঃ

রাজধানীতে এলজিআরডি মন্ত্রীর প্রটোকলে থাকা পুলিশকে লক্ষ্য করে ‘হাতবোমা’ ও ককটেল নিক্ষেপ করেছে দু’র্বৃত্তরা। এতে আহত এএসআই শাহাবুদ্দিন ও কনস্টেবল আমিনুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফি। শনিবার রাত সোয়া ৯টার দিকে ধানমন্ডির সায়েন্স ল্যাবরেটরি মোড়ের ফুট-ওভারব্রিজের নিচে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফি।

মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শনিবার রাত ৯টা ২০ মিনিটের দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে হাতবোমা বিস্ফোরণে তারা আহত হন। শাহাবুদ্দিন পায়ে হাঁটুর নিচে এবং আমিনুলের হাতে জখম হয়েছে। কে বা কারা এই হাতবোমা ছুড়েছে সে বিষয়ে তাৎক্ষণিক’ভাবে কিছু জানাতে পারেননি তিনি।
আব্দুল্লাহ হিল কাফি বলেন, ধানমন্ডির সায়েন্স ল্যাবরেটরি মোড়ের ফুট-ওভারব্রিজের উপর থেকে দু’র্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ছুঁড়েছে বলে শুনেছি। এ ঘটনায় একজন কনস্টেবল আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শাহবাগ থানার ওসি (অপারেশন) শাহাব উদ্দিন জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) জনাব মোঃ তাজুল ইসলামের গাড়িবহরে প্রটোকলের দায়িত্বপালন করছিলেন এএসআই এবি শাহাবুদ্দিন।

মন্ত্রীর গাড়িবহরটি সাইন্স ল্যাবরেটরিজ মোড়ে আসার আগে রাস্তায় গাড়ি থেকে নেমে সড়ক ক্লিয়ার করছিলেন এএসআই। এ সময় হঠাৎ ককটেলের বিস্ফোরণ হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১