February 28, 2021, 3:59 am

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।লাকসামে কালিয়াপুরে মেলায় ৩ যুবক ছুরিকাহত.রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ছিন্নমূল পথশিশুদের, খাবার ও মাস্ক বিতরণ।লাকসামে দিনের ওসি যখন রাতের প্রহরী।লাকসাম জংশন প্লাটফর্মে বিদেশগামী কর্মীর ভিসা-পাসপোর্ট ছিনতাই।মিডিয়া ফি দিয়ে প্রতারণার শিকার কুবি শিক্ষার্থী.তুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত.কুবিতে চলমান পরিক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন।চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিক মুজাক্কির হত্যাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি।মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে চট্টগ্রাম রিপোর্টাস এসোসিয়েশন সংগঠনের কর্মসূচি অনুষ্ঠিত.

এলজিআরডি মন্ত্রীর পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদ।

লাকসাম প্রতিনিধিঃ
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদ। বুধবার সকালে মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে মন্ত্রীর পিতা-মাতার কবর এবং লাকসাম পৌর এলাকার পাইকপাড়া গ্রামে মন্ত্রীর শ্বশুরের কবর যেয়ারত শেষে লাকসাম পৌর ভবনে নিজ নিজ কার্যালয়ে প্রবেশ করেন নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ।
লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদের মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়েরের নেতৃত্বে স্থানীয় সরকারমন্ত্রীর পিতা-মাতা ও শ্বশুরের কবর যেয়ারতকালে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ খলিলুর রহমান, প্যানেল মেয়র-২ শাহজাহান মজুমদার, প্যানেল মেয়র-৩ মোশফেকা আলম মিতা, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, এড. মাসুদ হাসান, আব্দুল আজিজ, মুনছুর আহমেদ মুন্সী, আবু ছায়েদ বাচ্চু, মোঃ দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী এবং সংরক্ষিত নারী কাউন্সিলর নাসিমা আক্তার ও নাসিমা সুলতানা।
এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) লাকসাম পৌর মিলনায়তনে ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ আনুষ্ঠানিক ভাবে দায়িত্বগ্রহণ করেন। যথাযথ দায়িত্ব পালনে তারা পৌর নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮