April 14, 2021, 4:04 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

এলজিআরডি মন্ত্রীর পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদ।

লাকসাম প্রতিনিধিঃ
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র পিতা-মাতার কবর যেয়ারত করলেন লাকসাম পৌরসভার নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদ। বুধবার সকালে মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে মন্ত্রীর পিতা-মাতার কবর এবং লাকসাম পৌর এলাকার পাইকপাড়া গ্রামে মন্ত্রীর শ্বশুরের কবর যেয়ারত শেষে লাকসাম পৌর ভবনে নিজ নিজ কার্যালয়ে প্রবেশ করেন নবনির্বাচিত ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ।
লাকসাম পৌরসভার ৬ষ্ঠ পরিষদের মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়েরের নেতৃত্বে স্থানীয় সরকারমন্ত্রীর পিতা-মাতা ও শ্বশুরের কবর যেয়ারতকালে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ খলিলুর রহমান, প্যানেল মেয়র-২ শাহজাহান মজুমদার, প্যানেল মেয়র-৩ মোশফেকা আলম মিতা, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, এড. মাসুদ হাসান, আব্দুল আজিজ, মুনছুর আহমেদ মুন্সী, আবু ছায়েদ বাচ্চু, মোঃ দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী এবং সংরক্ষিত নারী কাউন্সিলর নাসিমা আক্তার ও নাসিমা সুলতানা।
এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) লাকসাম পৌর মিলনায়তনে ৬ষ্ঠ পরিষদের মেয়র, প্যানেল মেয়র ও কাউন্সিলরগণ আনুষ্ঠানিক ভাবে দায়িত্বগ্রহণ করেন। যথাযথ দায়িত্ব পালনে তারা পৌর নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০