December 8, 2022, 10:39 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

এটেনশন প্লিজ!

এটেনশন প্লিজ!
ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিভন্ন গ্রুপে পুলিশের ব্যাপারে আজেবাজে কমেন্টস আসছে। আচ্ছা সমালোচনা করাতো দোষের কিছুনা। আপনি সমালোচনা করেন। তবে তা গঠনমূলক হওয়া বাঞ্ছনিয়। একটি সমাজের দর্পন হচ্ছে পুলিশ। যেমন সমাজ, পুলিশের প্রতিচ্ছবিও তেমন। আমাদের সমাজ ভালো হলে পুলিশও ভালো হতে বাধ্য। আসুন আমরা সমাজ বদলাই, পুলিশেও পরিবর্তন আসবে। পুলিশের বিরুদ্ধে সমালোচনায় যদি পুলিশের নৈতিক চরিত্র গঠন হয়, তাহলে দোষের কি? এমন সমলোচনার প্রয়োজন আছে। তাতে কিছু অপেশাদার পুলিশ শিক্ষা পাবে।

বার কোন কিছু না যেনে আন্দাজে ঢিল মারাটাও কাম্য নয়। তাতে যাকে ঢিল মারা হয় তার উপর একটা নেতিবাচক প্রভাব পড়ে। সর্বপরি, একটা কথা সবাইকে মাথায় রাখতে হবে পুলিশ যদি জনগণের বন্ধু হয়, তাহলে জনগণকেও পুলিশের বন্ধু হতে হবে। তাহলেই আলো আসবে,সবাই মিলে সমাজে আলো টেনে আনি।

আসুন, আমরা সবাই আলোর আনার যুদ্ধে একে অন্যের হাতে হাত মিলিয়ে সফলতার পানে ছুটে যাই।

পরিশেষে:
#আমি_গর্বিত
#আমি_বাংলাদেশ_পুলিশ

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১