April 14, 2021, 5:39 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

ইক্লাব ওমেন্স ফোরামের উদ্যোগে ই-ক্লাব ওমেন্স ডে উৎযাপন।

ইক্লাব ওমেন্স ফোরামের উদ্যোগে ই-ক্লাব ওমেন্স ডে উৎযাপন আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইক্লাব ওমেন্স ফোরামের আয়োজনে “ই-ক্লাব ওমেন্স ডে -২০২১” পালিত হয়েছে। ৮ই মার্চ রোজ সোমবার রাজধানীর সিক্স সিজনস হোটেলে সফল কয়েকজন নারী উদ্যোক্তাদের নিয়ে এ দিবস উদযাপন করে ইক্লাব। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী – ৩২৪ সংরক্ষিত সংসদীয় আসনের সদস্য তামান্না নুসরাত বুবলি। উক্ত অনুষ্ঠানে নিজ নিজ কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় কয়েকজন সফল নারীকে অ্যাওয়ার্ড প্রদাণ করে ই-ক্লাব। সেরা কনটেন্ট ক্রিয়েটর হিসেবে শামস আফরোজ চৌধুরী এবং সামাজিক কাজের স্বীকৃতিস্বরূপ আমাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইশরাত করিম ইভকে সম্মাননা প্রদান করে ইক্লাব। এই উইমেন্স ড অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনভয় গ্রুপের পরিচালক শারমিন সালাম, লীজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক এবং স্টাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তামিম মারজান হুদা।

এছাড়াও ই ক্লাব গভর্নিং বডি, ইসি কমিটি এবং অন্যান্য স্ট্যান্ডিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন এই আয়োজনে। উক্ত আয়োজনের টাইটেল পার্টনার হিসেবে ছিল ওয়েবস বিউটি সেলুন, গোল্ড স্পন্সর হিসেবে ছিল স্টাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও সিলভার স্পন্সর হিসেবে ছিল মেডিস্টোর, কালার্স বিউটি সেলুন এন্ড মেকওভার স্টুডিও এবং আসিফ এন্টারপ্রাইজ। ইক্লাব ওমেন্স ডে সম্পর্কে ইক্লাব প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান বলেন, আমরা ই-ক্লাব এর পক্ষ থেকে সবসময়ই চেষ্টা করি নারী উদ্যোক্তাদের বিশেষ ভাবে এগিয়ে নিয়ে যেতে, তাদেরকে উৎসাহ দিতেই আজকের এই বিশেষ আয়োজন ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০