January 28, 2023, 10:40 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

আবারো মানবতায় হাত বাড়িয়ে দিলেন Life is nice গ্রুপের শাজান।

আবারো মানবতায় হাত বাড়িয়ে দিলেন Life is nice গ্রুপের শাজান।

এম এ কাদের অপুঃ

লাকসাম উপজেলা তথা লাকসাম পৌরসভা ২ নং ওয়ার্ড বাইনচাটিয়া গ্রামের বীর মুক্তি যোদ্ধা ও বাংলাদেশ সেনাবাহিনীর গর্বিত সদস্য আর্মি মমতাজ এর সুযোগ্য সন্তান শাজান (ভাইজান)।

৩০টি ফলের গাছ দান করলেন স্থানীয় লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ডে অবস্থিত মিশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রোপন করার জন্য নিজস্ব তহবীল থেকে এই গাছ গুলো দান করেন।

তার দেওয়া গাছ গুলো পেয়ে স্বাদরে গ্রহন করেন মিশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া আক্তার ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ডের সুযোগ্য কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্লাহ সহ বিদ্যালয়ের দাতা সদস্যগণ।

সোমবার সকাল ১০ ঘটিকার বৃক্ষ রোপনের সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর, যুব সমাজের অহংকার ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌, আনন্দ টেলিভিশনের লাকসাম প্রতিনিধি সাংবাদিক এম এ কাদের অপু, প্রধান শিক্ষিকা রাবেয়া আক্তার, সহকারী শিক্ষিকা, ছাত্র/ছাত্রী, বিবিসি বার্তা ২৪ এর লাকসাম প্রতিনিধি রবিউল ইসলাম সবুজ, বিবিসি বার্তা ২৪ এর ষ্টাফ রিপোর্টার এফ এ রুবেল সহ দাতা সদস্যগণ।

গত কিছু দিন আগেও অত্র বিদ্যালয়ের ৫৫ জন গরীব ছাত্র/ছাত্রীদের মাঝে খাতা কলম দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করা সেই শাজান (ভাইজান) আবারো ৩০ তি বৃক্ষ ছারা গাছ দান করে বুঝিয়ে দিলেন আসলেই তিনি কত বড় মনের মানুষ এবং মানবতা কাকে বলে।

সামনে বিদ্যালয়ের একটি কক্ষ টাইলস করা হবে এতে প্রায় ২২ থেকে ২৩ হাজার টাকার মত খরচ হবে, আবারো সাহায্যের হাত হাড়িয়ে দিবেন শাজান এমনটাই আশাবাদ ব্যক্ত করছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া আক্তার।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌ শাজান এর এই দানকে সাধুবাদ জানিয়ে বিদ্যালয়ের দিকে খেয়াল রাখার জন্য বিশেষ ভাবে আহবান করেন।

সেই সাথে শাজান ওরফে (ভাইজান) আগামী মাসে দেশে আসার কথা, তাই তিনি আসলে তাকে ফুলেল শুভেচ্ছা ও একটি সংবর্ধনার ব্যবস্থা ও করবেন বলে জানিয়েছেন এবং এমন মানুষ সমাজের প্রতিটি ঘরেই যেনো জন্ম নেয় তার পরই আমরা সবাই বলতে পারবো মানুষ মানুষের জন্য এবং মানবতা এখনো হারিয়ে যায়নি, যার দৃষ্টান্ত আমাদের বাইনচাটিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আর্মি মমতাজ এর ছেলে শাজান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১