January 30, 2023, 5:04 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিবে জাতীয় পার্টি : চুন্নু

মোঃ ইসমত দ্দোহা, স্টাফ রিপোর্টার;

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার কথা বলেছেন জাতীয় পার্টির মহাসচিব মো: মজিবুল হক চুন্নু এমপি। দেশের মানুষ ভালো নেই, দুর্নীতি, দুঃসাহস, টাকা পাচার, দলবাজি, টেন্ডারবাজিতে ও স্বজনপ্রীতিতে দেশের মানুষ অস্হির হয়ে পড়েছে, দেশের মানুষ পরিবর্তন চায় আর এই পরিবর্তন হবে জাতীয় পার্টির হাত ধরেই। ১৯৯০ সালে সাবেক রাস্ট্রপতি হুসেইন মহম্মদ এরশাদ ক্ষমতা হস্তান্তরের পর হতেই দেশের গনতন্ত্র, সুশাসন ও মানুষের অধিকার লুন্ঠিত হয় বৃহত্তর দুই রাজনৈতিক দলের হাতে, মানুষ এই জিম্মি দশা হতে মুক্তি চায়।গতকাল(২১.০১.২০২৩ তারিখ) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে মহাসচিব এ কথা বলেন।

জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান খলিলের নেতৃত্বে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো:মাশরেকুল আজম রবি (লিটন),মো.হাসান মিয়া, প্রকৌশলী শিষ ইবনে আজম, ছাত্র নেতা মো:মুসা ইবনে আজম ও মো:ইকবাল হোসেন জাতীয় পার্টিতে যোগদান করেন। যোগদান কৃত নেতাকর্মীদের স্বাগত জানান মো: মজিবুল হক চুন্নু এমপি।

এসময় যোগদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা হারুনুর রশিদ, যুগ্ম-মহাসচিব মন্জু, রেজাউল ইসলাম ভূইয়া, পল্লীবন্ধু পরিষদের বরিশাল বিভাগীয় সম্নয়ক ও কেন্দ্রীয় নেতা ইন্জিনিয়ার তসলিম উদ্দিন মুন্সী, যুব নেতা সাহাদাত হোসেন সহ কয়েকশ নেতা কর্মী।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১