November 30, 2022, 9:04 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

অনলাইন প্রেস ইউনিটির সম্মিলন দুলাল চেয়ারম্যান রাসেল মহাসচিব

অনলাইন প্রেস ইউনিটির সম্মিলন
দুলাল চেয়ারম্যান রাসেল মহাসচিব
সকল বাঁধা ভেঙ্গে আড়ম্বরপূর্ণ আয়োজনে অনলাইন প্রেস ইউনিটির দিনব্যাপী দ্বিতীয় জাতীয় সম্মিলন অনু্িষ্ঠত হয়েছে। সম্মিলনে এরশাদুল হক দুলাল চেয়ারম্যান, শান্তা ফারজানা সিনিয়র ভাইস চেয়ারম্যান, মিজানুর রশিদ রাসেল মজুমদার মহাসচিব ও শাহজালাল ভূঁইয়া উজ্জ্বল সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচত হয়েছেন। ‘গণমাধ্যম বিশ¦িবদ্যালয় সংবাদকর্মীদের প্রাণের দাবী…’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অনু্িষ্ঠত এ আয়োজনের উদ্বোধন করেন বরেণ্য সাংবাদিক কাজী রফিক। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার সাবেক মন্ত্রী এ্যাড. আবদুল মান্নান খান। প্রধান আলোচক ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস। সভাপতিত্ব করেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী।
‘বায়ান্ন প্রেরণা-একাত্তর চেতনা-সকল জাতীয় বীর শ্রদ্ধাজন-আমাদের লক্ষ্য একটাই সুষ্ঠু সংবাদ-সমৃদ্ধ দেশ প্রয়োজন’ কথাকে বুকে লালন করে ২০১০ সালে পথচলা শুরু করে সংবাদকর্মী-অনলাইন এক্টিভিটিস্টদের সংগঠন অনলাইন প্রেস ইউনিটি। উক্ত আয়োজনে দেশের সকল জেলা- উপজেলা থেকে আগ্রহী সংবাদকর্মী-সাহিত্যিক ও অনলাইন এ্যাক্টিভিটিস্টগণের উপস্থিতিতে বিশেষ অতিথি ছিলেন লুৎফর রহমান স্বপন, এম এ মান্নান ও এ্যাড, নূর নবী পাটোয়ারী। অদ্য মুক্তি মিলনায়তনে এ আয়োজনে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, সোনিয়া দেওয়ান প্রীতি, শফিউল বারী রাসেল, আনোয়ার হোসাইন ভূঁইয়া, ওয়াজেদ রানা, আবদুল্লাহ আল মামুন, কৌশিক আহমেদ সোহাগ, দীন ইসলাম প্রমুখ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১