November 30, 2022, 7:53 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

অটোরিকশার ভাড়াকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশতাধিক।

কুমার দাস নিজস্ব প্রতিবেদক।
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামে রবিবার (১ অক্টোবর) দুপুরে অটোরিকশার ভাড়া বাড়ানো কমানোর ঘটনাকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। সংঘর্ষে গুরুতর আহত খলিলুর রহমান (৩০), তরিকুল (২২), রাতুল (২২), সাকিব (২২) ও রাব্বি (১৮) কে দ্রুত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সূত্রে জানা যায় ২ জনকে ভর্তি করা হয়েছে। ৩৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বাড়িতে পাঠানো হয় এবং ৫ জনকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে একটি গ্রুপের আহতরা তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

পুলিশ ও গ্রামবাসী জানান, কেন্দুয়া উপজেলা সদর বাসষ্ট্যান্ড এলাকা থেকে ছিলিমপুর নতুন বাজার পর্যন্ত অটো রিকসার ভাড়া ১৫ টাকা নির্ধারন করে দেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এনামুল কবীর খান। পরে এই সিদ্ধান্ত অমান্য করে পূর্বের ভাড়া ১০ টাকা বহাল রাখার ঘোষনা দেন তুষার ও ফয়সাল নামের দুই ব্যক্তি। ভাড়া বাড়ানো কমানোর ঘটনার বিষয়কে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে দেখা দেয় উত্তেজনা।

বিষয়টি মিমাংসার জন্যে রোববার সালিশ বৈঠক বসে। ওই বৈঠকে ঘটনাটি শেষ না হয়ে সেখান থেকেই সংঘর্ষ বেধে যায়। ইউনিয় পরিষদ চেয়ারম্যান মোঃ এনামুল কবীর খান বলেন, অটো ভাড়াকে কেন্দ্র করে গ্রামবাসী দুটি ভাগে ভাগ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বেশ কিছু লোক আহত হয়। আহতদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ তাড়াইল ও বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কেন্দুয়া থানা পুলিশের এস.আই মোঃ আলী জানান, অটো রিকসার ভাড়া বাড়ানো কমানোর ঘটনাকে কেন্দ্র করে ছিলিমপুর গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১