August 10, 2020, 11:44 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

আজকে যদি মৃত্যু হয়ে যায় কালকে দুই দিন হয়ে যাবে আমরাবন্ধু সবার সাথে চলবো সবাই একসাথে চলবো।

আজকে যদি মৃত্যু হয়ে যায় কালকে দুই দিন হয়ে যাবে আমরাবন্ধু সবার সাথে চলবো সবাই একসাথে চলবো।

ম্যাক রানাঃ

কুমিল্লা (UFC) UNITY FRIENDS OF CUMILLA আমরা বন্ধু সবার সাথে,চলবো সবাই একসাথে। আলহামদুলিল্লাহ্। আজ U.F.C এর পক্ষ থেকে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এই প্রতিপাদ্যকে সামনে রেখে পথ চলা কুমিল্লার সর্ববৃহৎ বন্ধু সংগঠন।২০১৩ সালে সংগঠিত এই সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকেই সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে‌।

 

ধর্মীয়, সাংস্কৃতিক,কর্মকান্ডের পাশাপাশি সংগঠনটি অসহায় দুস্থ মানুষের পাশে সব সময় ছিল ,আছে থাকবে এতে UFC বদ্ধ পরিকর। বর্তমানে দেশের এই মহামারী করোনা ভাইরাসের ক্রান্তিকালে পিছিয়ে নেই UFC ।

এই মহমারিতে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে ভুলেনি UFC।আসন্ন ঈদুল ফিতর কে সামনে রেখে কিছু অসহায় ছিন্নমূল মানুষের দ্বারে UFC এর ভালোবাসা পৌঁছে দিয়ে তাদের মুখে হাসি ফুটাবার ক্ষুদ্র প্রয়াস।আজ ২২শে মে রোজ শুক্রবার আমার প্রিয় সংগঠন UFC এর মাধ্যমে ভালোবাসা বিলিয়ে ঐসব মানুষের মুখে হাসি ফুটাতে পেরে আমি ও আমরা অত্যন্ত আনন্দিত।

এই ঈদ হউক সবার,হাসি ফুটুক সবার মুখে,অন্ন জুটুক সবার ঘরে। অবিরাম ভালোবাসা ও কৃতজ্ঞতা সহযোগী UFC এর সকল বন্ধুদের প্রতি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১