June 6, 2020, 11:49 am

#
ব্রেকিং নিউজঃ
রাজধানীর তুরাগে চালু হচ্ছে ৩০০ শয্যার করোনা হাসপাতাল.পেকুয়ায় হঠাৎ বেসরকারী মালিকানাধীন একটি হেলিকপ্টারের অবতরণ নিয়ে রহস্যের সৃষ্টি।লাকসামে করোনা রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের রিফাতঃভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.

আজকে যদি মৃত্যু হয়ে যায় কালকে দুই দিন হয়ে যাবে আমরাবন্ধু সবার সাথে চলবো সবাই একসাথে চলবো।

আজকে যদি মৃত্যু হয়ে যায় কালকে দুই দিন হয়ে যাবে আমরাবন্ধু সবার সাথে চলবো সবাই একসাথে চলবো।

ম্যাক রানাঃ

কুমিল্লা (UFC) UNITY FRIENDS OF CUMILLA আমরা বন্ধু সবার সাথে,চলবো সবাই একসাথে। আলহামদুলিল্লাহ্। আজ U.F.C এর পক্ষ থেকে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এই প্রতিপাদ্যকে সামনে রেখে পথ চলা কুমিল্লার সর্ববৃহৎ বন্ধু সংগঠন।২০১৩ সালে সংগঠিত এই সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকেই সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে‌।

 

ধর্মীয়, সাংস্কৃতিক,কর্মকান্ডের পাশাপাশি সংগঠনটি অসহায় দুস্থ মানুষের পাশে সব সময় ছিল ,আছে থাকবে এতে UFC বদ্ধ পরিকর। বর্তমানে দেশের এই মহামারী করোনা ভাইরাসের ক্রান্তিকালে পিছিয়ে নেই UFC ।

এই মহমারিতে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে ভুলেনি UFC।আসন্ন ঈদুল ফিতর কে সামনে রেখে কিছু অসহায় ছিন্নমূল মানুষের দ্বারে UFC এর ভালোবাসা পৌঁছে দিয়ে তাদের মুখে হাসি ফুটাবার ক্ষুদ্র প্রয়াস।আজ ২২শে মে রোজ শুক্রবার আমার প্রিয় সংগঠন UFC এর মাধ্যমে ভালোবাসা বিলিয়ে ঐসব মানুষের মুখে হাসি ফুটাতে পেরে আমি ও আমরা অত্যন্ত আনন্দিত।

এই ঈদ হউক সবার,হাসি ফুটুক সবার মুখে,অন্ন জুটুক সবার ঘরে। অবিরাম ভালোবাসা ও কৃতজ্ঞতা সহযোগী UFC এর সকল বন্ধুদের প্রতি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০