July 10, 2020, 12:49 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।আপনাদের দুলাল ও “আলোর দিশারী”

ট্রেন দুর্ঘটনা: চাঁদপুরে নিহত ৩, একই পরিবারের আহত ৭

  1. ট্রেন দুর্ঘটনা: চাঁদপুরে নিহত ৩, একই পরিবারের আহত ৭

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে দুটি ট্রেনে সংঘর্ষে নিহত হয়েছে ১৬ যাত্রী। এর মধ্যে চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলার ৩জন নিহত হয়েছেন। একই ঘটনায় চাঁদপুর সদরের একই পরিবারের আহত হয়েছেন ৭ জন।

চাঁদপুরে নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের বেপারী বাড়ীর মৃত আব্দুুল জলিলের চেলে মজিবুর রহমান (৫০) ও তার স্ত্রী কুলসুমা বেগম (৪২)। অপর নিহত ফারজানা আক্তার (২০) সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে। ফারজানা বিবাহিত। শহরের নাজির পাড়া দেওয়ান বাড়ীর মোহন দেওয়ানের স্ত্রী।

আহতরা হলেন, নিহত ফারজানার মা বেবী বেগম (৪০), ভাই হাসান বেপারী (২৮), নানী ফিরোজা বেগম (৭০), ফারজানার মামি শাহিদা বেগম (৪০), মামাত বোন মিতু (১৭), ইলমা (৭) ও মামত ভাই জুবায়ের (৩)।

নিহত ফারজানার দাফন করার জন্য প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানিয়েছেন। চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে হাজীগঞ্জে নিহত মজিবুর রহমান ও কুলসুমা বেগম এর মরদেহ বাড়িতে আনার জন্য চাঁদপুর থেকে তার স্বজনরা ব্রাহ্মনবাড়িয়া ছুটে গেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১