June 6, 2020, 12:16 pm

#
ব্রেকিং নিউজঃ
রাজধানীর তুরাগে চালু হচ্ছে ৩০০ শয্যার করোনা হাসপাতাল.পেকুয়ায় হঠাৎ বেসরকারী মালিকানাধীন একটি হেলিকপ্টারের অবতরণ নিয়ে রহস্যের সৃষ্টি।লাকসামে করোনা রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের রিফাতঃভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.

৭ দিন কোনো মামলা হবে না : ওবায়দুল কাদের

নতুন সড়ক পরিবহন আইন ২০১৮ গতকাল ১ নভেম্বর থেকেই কার্যকর করার প্রক্রিয়া শুরু হয়েছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশে সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। এই প্রচার প্রচারণা আগামী ৭ দিন পর্যন্ত চলবে এবং এই সময়ের মধ্যে কোনো পরিবহনের বিরুদ্ধে মামলা দায়ের না করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন আইনের কার্যকরে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম দেখতে শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় গিযে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এ সময় আশা প্রকাশ করে বলেন, সড়ক পরিবহন আইন ২০১৮ পুরোপুরিভাবে বাস্তবায়িত হলে দেশে দুর্ঘটনা অনেক হ্রাস পাবে এবং সড়ক-মহাসড়কগুলোতে শৃঙ্খলা ফিরে আসবে।

দেশের চলমান ‘শুদ্ধি অভিযান’ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানান, সারাদেশে তৃণমূল পর্যায়ে শুদ্ধি অভিযান চলছে। এরই মধ্যে জেলা ও তৃণমূল পর্যায়ে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও চাঁদাবাজদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যায়ক্রমে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলনে এসব সন্ত্রাসী, চাঁদাবাজরা যাতে স্থান না পায় সে বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা প্রসঙ্গে তিনি বলেন, তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা নিয়ে গঠিত মেডিক্যাল বোর্ডের বক্তব্যের সঙ্গে বিএনপির বক্তব্যের কোনো মিল নেই। তার শারীরিক অবস্থার এমন কোনো অবনতি হয়নি যে তাকে বিদেশ পাঠাতে হবে। মেডিক্যাল বোর্ডে খালেদা জিয়ার পছন্দের ডাক্তার রয়েছেন। সেই মেডিক্যাল বোর্ডের সদস্যরা বলছেন তার শারীরিক অবস্থা ভালো আছে এবং তিনি সুচিকিৎসা পাচ্ছেন।

এর আগে মন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং নিজেও বিভিন্ন পরিবহন চালক ও যাত্রীদের হাতে সচেতনতামূলক লিফলেট তুলে দেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০