August 10, 2020, 10:48 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

১০ র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত।

নীলফামারীতে আরও ১০ র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত।

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীতে র‌্যাবের ১০ সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।(২৮ মে) বৃহস্পতিবার বিকেলে নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন নতুন করে ১০জন র‌্যাব সদস্যের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন করে করোনা শনাক্ত ১০ জনই জেলা শহরের সবুজপাড়ায় অবস্থিত র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পের সদস্য। এ নিয়ে নীলফামারী র‌্যাব ১৩ ক্যাম্পের ১৯ জন করোনায় আক্রান্ত হলেন।
এর আগে এই ক্যাম্পের ৯ জন করোনায় আক্রান্ত হয়ে জেলা সদর জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।সেই আক্রান্তের সুত্র ধরে র‌্যাবের নতুন করে ৬৩টি নমুনা সংগ্রহ করে গতকাল বুধবার ঢাকার কোভিট -১৯ ডিজিএইচএস পরীক্ষাগারে প্রেরন করা হয়েছিল। এরমধ্যে বৃহস্পতিবার বিকেলে ১০ জনের পজেটিভ রির্পোট পাওয়া পাওয়া যায়।

উল্লেখ্য:- এ জেলায় ১০৮ জন করোনা আক্রান্তের মধ্যে নীলফামারী জেলা সদরে ৪৭,সৈয়দপুর উপজেলায় ১৮,ডিমলা উপজেলায় ১৫,ডোমার উপজেলায় ১১,জলঢাকা উপজেলায় ৯ ও কিশোরগঞ্জ  উপজেলায় ৮ জন রয়েছেন।
তাদের মধ্যে নারী-পুরুষসহ ২ জন মৃত্যু বরন করেছেন এবং সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে গেছেন ৩৮ জন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১