August 10, 2020, 11:23 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

সরকারের ২৫০০ টাকা করে সহায়তার তালিকায় ইউপি সদস্যের মোবাইল নম্বর,এলাকায় তোলপাড়।

সরকারের ২৫০০ টাকা করে সহায়তার তালিকায় ইউপি সদস্যের মোবাইল নম্বর,এলাকায় তোলপাড়।

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি। সরকারের মানবিক সহায়তার ২৫০০ করে টাকার তালিকায় নীলফামারীর ডোমারে প্রকৃত অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের নামের তালিকার সাথে সেই ব্যক্তির মোবাইল নম্বর উল্লেখ না করে সেখানে যুক্ত করা হয়েছে এক ইউপি সদস্যের মোবাইল নম্বর! ঘটনাটি শনিবার(১৬মে) ফাঁস হয়ে পড়লে উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়। তবে উপজেলা প্রশাসনের দাবি যাচাই বাছাই চলছে। সকল ক্রুটি খুঁজে বের করে স্বচ্ছতার তালিকা প্রনয়ন করা হচ্ছে।
করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী ঘোষিত দুই হাজার পাচশত টাকা সহায়তা প্রদানে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের চারজন অসহায় পরিবারের নামের সাথে ছয় নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জয়নাল আবেদীনের মোবাইল নম্বর সংযুক্ত করা হয়েছে।
তালিকায় নাম থাকা অসহায় পরিবারের আনিছুর রহমান ও মোকবুল ইসলাম জানান, সরকারী সহায়তা ২৫০০ টাকা দেওয়ার কথা বলে তাদের নাম ও মোবাইল নম্বর ইউপি সদস্য জয়নাল আবেদীন নেয় এক সপ্তাহ আগে। কিন্তু  জানতে পেরেছে আমাদের মোবাইল নম্বর না দিয়ে ইউপি সদস্য তার ও তার পরিবারের মোবাইল নম্বর দিয়ে রেখেছেন। এতে ওই টাকা তার মোবাইল ব্যাংকিং এ্যাকাউন্টে জমা হবে।
> ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, আমি ঠিকমত নামের সাথে তাদের মোবাইল নম্বর ইউপি চেয়ারম্যানের নিকট জমা দিয়েছি। কিন্তু  চেয়ারম্যানের ভাই তামিম শত্রুতা করে চার ব্যক্তির নামের সাথে আমার মোবইল নম্বর যুক্ত করে দিয়ে আমাকে হয়রানী করার পায়তারা করছে।
ইউপি চেয়ারম্যানের ভাই তামিম ইসলাম তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ইউনিয়ন পরিষদের আমি কেউ নই। আমি ইউনিয়ন পরিষদে যাইওনা। অথচ আমাকে দোষারোপ করছেন ইউপি সদস্য জয়নাল আবেদীন।
এ বিষয়ে বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট তালিকা জমা দেওয়ার পর ইউপি সদস্য জয়নালের মোবাইল নম্বর চার জনের নামের সাথে পাওয়া গেছে। ইউপি সদস্য এর দায় এড়িয়ে অন্যের উপর দোষ চাপাতে পারেননা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান, ইউপি সদস্য আমাকে বলেছে, সে লেখাপড়া জানে না। শত্রুতা করে তার নম্বর দেওয়া হয়েছে। কিন্তু তালিকায় অন্যের নামের সাথে তার নিজের, স্ত্রী ও ছেলের মোবাইল নম্বর রয়েছে। এখন সংশোধনের কাজ চলছে। আরো তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১