July 10, 2020, 1:53 pm

#
ব্রেকিং নিউজঃ
মগনামা ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রয়াত দুই আ’লীগ নেতার স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল।তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।

শ্রদ্ধা ও ভালোবাসার প্রিয় মানুষ কুমিল্লা লাকসাম আনন্দ টিভি’র এম এ কাদের অপু

শ্রদ্ধা ও ভালোবাসার প্রিয় মানুষ কুমিল্লা লাকসাম আনন্দ টিভি মিডিয়া এম এ কাদের অপু

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

প্রিয় ভাই, আপনাকে আমার অন্তরের অন্তর থেকে শ্রদ্ধা ও ভালোবাসা জানাই,নিজের ব্যাক্তিগত জীবনে যখন নিজে নিজে চিন্তা করলাম। দুইদিনের দুনিয়া কিসের জন্য এসেছি কি নিয়ে ব্যাস্ত আছি, কি নিয়ে যাবো, তখন ঠিক মনে পড়ে গেলো কবির কন্ঠে!

( যেদি তুমি এসেছিলে ভবে, কেঁদেছ তুমি হেসেছে সবে,এমন জীবন তুমি করিবে গঠন মরণে হাসিবে তুমি কাঁদিবে ভূবন)

তখন ঠিক করেছি মানবসেবায় নিজেকে ব্যাস্ততার মাঝে সবাইকে নিয়ে আমাদের এই মাতৃভূমিকে অন্যায় অত্যাচার দুর্নীতি সন্ত্রাস মাদকাসক্ত দূরীকরণ সহ সকল অন্যায়ের বিরুদ্ধে লড়ে যাবো ইনশাল্লাহ।

আমার সেই সপ্ন ও উদ্দেশ্যকে সাফল্য করার জন্য  প্রিয় বন্ধু #রবিউল_হোসাইন_সবুজ , এবং যিনি আমাকে সহযোগিতা ও বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে আসছেন। প্রিয় ভাই আনন্দ টিভি কুমিল্লা দক্ষিণ লাকসাম এর  সিনিয়র টিভি মিডিয়া এবং  বিবিসিবার্তা২৪.কম এর প্রকাশক ও সম্পাদক মহোদয় জনাব #এম_এ_কাদের_অপু  ভাইয়ের নিকট আমি কৃতজ্ঞ।

আমি সব সময় প্রিয় মানুষটির জন্য দোয়া ও দীর্ঘ আয়ু কামনা করি, সেই সাথে ভাইয়ের কাছে কামনা করবো যে ভাবে তিনি লাকসাম সহ বাংলাদেশের আনাচে কানাচে যেখানে অন্যায় দেখবে সেখানেই  অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াবে।

আপনার স্নেহ  ভালোবাসার স্পর্শে দেশের/ আমাদের মাতৃভূমি লাকসামের সকল তরুণ সমাজ সততার সহিত সংবাদপত্রের কর্মী হয়ে নিজের সর্বোচ্চটা দিয়ে দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। যে সকল অসাধু  সংবাদ কর্মী শুধু নিজেদের সম্মান ও অসাধু উদ্দেশ্যের আশা নিয়ে প্রেস নাম ব্যবহার করে অসহায়দের সুযোগ নিয়ে অন্যায়ের সাথে লিপ্ত আছেন তাদের প্রতি আমার অনুরোধ রইল সততার সাথে কাজ করে নিজের জন্য পরকালের উদ্দেশ্য কিছু করে যান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১