February 29, 2020, 11:04 am

#
ব্রেকিং নিউজঃ
হ্যালো বিকাশ কাস্টমার কেয়ার থেকে বলছি.. বিকাশের মুল প্রতারক কামাল ফের আটক!! পান চাষীদের হতাশায় দিন কাটছেবিএনপি’র প্রযুক্তি দল আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র” বিপন্ন স্বাধীনতা ও আমাদের করণীয় শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত।মোদি বাংলাদেশে আসলে রক্ত গঙ্গা বয়ে যাবে: ভিপি নুরকুমিল্লায় র‍্যাবের হাতে ভুঃ র‍্যাব আটক!!কুমিল্লায় চেয়ারম্যান’র বিরুদ্ধে ৪০দিনের কর্মসূচীর টাকা আত্মসাতের অভিযোগ, তদন্তে (দুদক) ও জেলা প্রশাসন।থানায় আপনার অধিকার।ধুলোয় ভরা লাকসাম, দেখার কেউ নাই।বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার।প্রধানমন্ত্রীর সাক্ষাত পেলেন না অপু উকিল, গণভবনে প্রবেশ হতে পারেন নিষিদ্ধ!!

শ্রদ্ধা ও ভালোবাসার প্রিয় মানুষ কুমিল্লা লাকসাম আনন্দ টিভি’র এম এ কাদের অপু

শ্রদ্ধা ও ভালোবাসার প্রিয় মানুষ কুমিল্লা লাকসাম আনন্দ টিভি মিডিয়া এম এ কাদের অপু

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

প্রিয় ভাই, আপনাকে আমার অন্তরের অন্তর থেকে শ্রদ্ধা ও ভালোবাসা জানাই,নিজের ব্যাক্তিগত জীবনে যখন নিজে নিজে চিন্তা করলাম। দুইদিনের দুনিয়া কিসের জন্য এসেছি কি নিয়ে ব্যাস্ত আছি, কি নিয়ে যাবো, তখন ঠিক মনে পড়ে গেলো কবির কন্ঠে!

( যেদি তুমি এসেছিলে ভবে, কেঁদেছ তুমি হেসেছে সবে,এমন জীবন তুমি করিবে গঠন মরণে হাসিবে তুমি কাঁদিবে ভূবন)

তখন ঠিক করেছি মানবসেবায় নিজেকে ব্যাস্ততার মাঝে সবাইকে নিয়ে আমাদের এই মাতৃভূমিকে অন্যায় অত্যাচার দুর্নীতি সন্ত্রাস মাদকাসক্ত দূরীকরণ সহ সকল অন্যায়ের বিরুদ্ধে লড়ে যাবো ইনশাল্লাহ।

আমার সেই সপ্ন ও উদ্দেশ্যকে সাফল্য করার জন্য  প্রিয় বন্ধু #রবিউল_হোসাইন_সবুজ , এবং যিনি আমাকে সহযোগিতা ও বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে আসছেন। প্রিয় ভাই আনন্দ টিভি কুমিল্লা দক্ষিণ লাকসাম এর  সিনিয়র টিভি মিডিয়া এবং  বিবিসিবার্তা২৪.কম এর প্রকাশক ও সম্পাদক মহোদয় জনাব #এম_এ_কাদের_অপু  ভাইয়ের নিকট আমি কৃতজ্ঞ।

আমি সব সময় প্রিয় মানুষটির জন্য দোয়া ও দীর্ঘ আয়ু কামনা করি, সেই সাথে ভাইয়ের কাছে কামনা করবো যে ভাবে তিনি লাকসাম সহ বাংলাদেশের আনাচে কানাচে যেখানে অন্যায় দেখবে সেখানেই  অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াবে।

আপনার স্নেহ  ভালোবাসার স্পর্শে দেশের/ আমাদের মাতৃভূমি লাকসামের সকল তরুণ সমাজ সততার সহিত সংবাদপত্রের কর্মী হয়ে নিজের সর্বোচ্চটা দিয়ে দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। যে সকল অসাধু  সংবাদ কর্মী শুধু নিজেদের সম্মান ও অসাধু উদ্দেশ্যের আশা নিয়ে প্রেস নাম ব্যবহার করে অসহায়দের সুযোগ নিয়ে অন্যায়ের সাথে লিপ্ত আছেন তাদের প্রতি আমার অনুরোধ রইল সততার সাথে কাজ করে নিজের জন্য পরকালের উদ্দেশ্য কিছু করে যান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯