November 23, 2020, 4:04 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।লাকসাম “মুক্তি সোস্যাল অর্গানাইজেশন”এর সহায়তা কিডনি রোগী শারমিনকে ৫১,২৫০ টাকা অনুদান হস্তান্তর।ধান-চালের দর বেঁধে দেয়ার সুফল পাচ্ছে মানুষ- খাদ্যমন্ত্রী।কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।কুমিল্লার লালমাইয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন।জনবান্ধব জিয়াকে চেয়ারম্যান হিসেবে চায় কলিমহর ইউনিয়নবাসী রাজবাড়ী থেকে ফিরেঃ বিজরা জেনারেল হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগীর জরায়ু কেটে ফেলার অভিযোগ। পেকুয়ায় দিন দুপুরে ঘর ভেঙ্গে, মালামাল লুটকরে নিয়েগেল দুর্বৃত্তরা!ফেসবুকে স্ট্যাটাস শেয়ার নিয়ে হামলা, ভাঙচুর মীরসরাইয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস আহত।

লাকসাম পৌরসভা ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলরকে আবারো পেতে চায় জনগণ।

এম এ কাদের অপুঃ

১৯৮২ সালে লাকসাম থানাকে উপজেলায় রুপান্তরিত করা হয় এবং ১৯৮৪ সালে গঠিত হয় লাকসাম পৌরসভা। আর এই পৌরসভার ১ নং ওয়ার্ড ঘেঁসে বয়ে গেছে ডাকাতিয়া নদী। প্রায় প্রতি বছরই এই ডাকাতিয়ার গ্রাসে অনেকেই সর্বশান্ত হলেও বর্তমানে শান্তিতে আছেন এই নদীর পাড়ে থাকা মানুষ গুলো। ৭৫ কিলোমিটার দৈর্ঘ্য এবং প্রস্থ ২৫০ ফুট হওয়া এই নদীটি ভারতের রঘুনন্দন পাহাড় থেকে উৎপত্তি হয়ে চৌদ্দগ্রাম উপজেলার উত্তর দিয়ে লাকসামে প্রবেশ করে।

বর্তমান কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ’র অক্লান্ত পরিশ্রমে এই ওয়ার্ডের প্রতিটি রাস্তাঘাট, ব্রীজ, কারভার্ট, বিদ্যুৎ সহ শতভাগ উপকার পাচ্ছেন এই ওয়ার্ডের সাধারণ জনগণ। পূনরায় আবারো তাকেই কাউন্সিলর হিসাবে চাচ্ছেন সর্বস্তরের জনগণ।

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত এই ওয়ার্ডে নাই কোন ধরনের হিংসা বিবাদ।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর জননেত্রী শেখ হাসিনার আদেশ, বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী আলহাজ্ব মোঃ তাজুল ইসলামের নির্দেশে এবং লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলীর সার্বিক সহযোগিতায় এই ওয়ার্ডটিতে প্রচলন করেছেন বঙ্গবন্ধুর আদর্শ। আগামীতেও নির্বাচিত হয়ে জনগণের পাশে থাকার দাবী জানিয়েছেন অত্র ওয়ার্ডবাসী।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০