March 31, 2020, 8:27 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

লাকসামে আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি পালন.

লাকসামে আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি পালন.

এম এ কাদের অপু: 
বুধবার সকাল ১১টায় বর্ণাঢ্য আয়োজনে পৌর শহরের নশরতপুরস্থ্য হাজী আবুল কাশেম প্লাজার ২য় তলায় আনন্দ টিভি লাকসাম প্রতিনিধি কার্যালয়ে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স মিডিয়া আনন্দ টিভির ২য় বর্ষপূর্তি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, কেককাটাসহ নানাহ কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিনটিকে স্বরণীয় করে রাখেন।

লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আলহাজ্ব আবদুল কুদ্দুছের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লাকসাম উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সমাজের অসঙ্গতি দূর করার ক্ষেত্রে সংবাদপত্র এবং সমাজ বির্নিমানে সাংবাদিক তথা গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। দেশ ও জাতির কল্যাণে স্থানীয়ভাবে সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। সংবাদপত্রকে সমাজের দর্পন হিসেবে বিশ্বব্যাপী স্বীকৃতি দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের গণমাধ্যমের ভূমিকাকে কেউ কেউ তাদের স্বাধীনতার অপব্যবহার করে ক্ষেত্র বিশেষে গ্রহণযোগ্যতা ও নিজস্ব স্বকীয়তাকে প্রশ্নবিদ্ধ করে তুলেছেন।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক আবদুর রহিমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে লাকসাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা, আনন্দ টিভির প্রতিনিধি আবদুল কাদের অপু, লাকসাম তথা কুমিল্লার সিনিয়র সাংবাদিক মশিউর রহমান সেলিম, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও সময়ের দর্পন নির্বাহী সম্পাদক ফারুক আল সারাহ্, নকশী বার্তা’র বার্তা সম্পাদক মোজাম্মেল হক আলম, লাকসাম বার্তার বার্তা সম্পাদক আবুল কালাম, আজকের কুমিল্লার প্রতিনিধি সেলিম চৌধুরী হীরা, দৈনিক যুগান্তরের লাকসাম প্রতিনিধি আবদুল মান্নান, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি আবদুর রহমান, সাংবাদিক জিয়াউর রহমান বাবুল, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি আবদুর রহমান, এফ এ রুবেল সহ স্থানীয় গণমাধ্যম ব্যাক্তিবর্গ, লাকসাম রেলওয়ে জিআরপি থানা প্রশাসন, রাজনৈতিক-সামাজিক ও সার্বজনীন লোকজন উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০