August 10, 2020, 11:49 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

মানবতাসেবায় ও মানুষের কল্যাণে কাকলী ফাউন্ডেশন।

মানবতাসেবায় ও মানুষের কল্যাণে কাকলী ফাউন্ডেশন।

মোঃ ইকবাল হোসেন সোহাগ।

কাকলী ফাউন্ডেশনের চেয়ারম্যান কহিনূর আক্তার কাকলী আজ কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার নগরীর ৪নং ওয়ার্ড কাপ্তান বাজার এলাকা করোনায় আক্রান্ত রোগীদের জন্য ২৪/৭ এম্বুল্যান্স সার্ভিস ফ্রী তে উদ্বোধন করেন । তিনি বিবিসি বার্তা কে জানান আমরা এ সার্ভিস সিটি কর্পোরেশন এলাকার করোনা রোগীকে ফ্রী তে হাসপাতালে পৌছে দিতে সার্ভিস দিবে।রোগী হসপিটালে এডমিশান কিংবা রোগীকে ধরে এম্বুল্যান্সে তোলার দায়িত্ব রোগী নিজে বা তার স্বজনদের। সিটি কর্পোরেশন এলাকার কোন হসপিটাল বা কোথাও যদি করোনায় আক্রান্ত হয়ে রোগী মারা যান তাহলে ফ্রী তে তার লাশ কবর/ শশ্মানে বহন করা হবে।কুমিল্লা জেলার যে কোন স্হানেও পৌঁছে দিবে কাকলী ফাউন্ডেশন।

 

কিন্তু দাফন বা দাহ করার দায়িত্ব নিবে না কাকলী ফাউন্ডেশন। উল্লেখ্য যে এ সেবা প্রদানের বিনিময়ে যদি কোন রোগী বা রোগীর স্বজন স্বেচ্ছায় কোন অর্থ দেয় তা গ্রহণ করা হবে। এ সেবা গ্রহণ করতে যোগাযোগ করুন এ নাম্বারে ০১৪০৮ ৪৯ ৩৯ ৪৯। এ সেবামূলক কাজে সকলের সহযোগিতাও দোয়া কামনা করছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১