March 31, 2020, 6:39 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

মা’দক ব্যবসায়ীকে নিয়ে লেখালেখি করায় সাংবাদিককে কু’পিয়ে জখম।

মা’দক ব্যবসায়ীকে নিয়ে লেখালেখি করায় সাংবাদিককে কু’পিয়ে জখম।

কুমিল্লায় সিরাজুল ইসলাম চৌধুরী নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কু’পিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (৭ মার্চ) রাতে কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকায় এই হা’মলার ঘটনা ঘটে।

আহত সিরাজুল ইসলাম দৈনিক সময়ের আলো পত্রিকায় কুমিল্লা জেলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা।

আহত সিরাজ জানান, তিনি সময়ের আলোর পাশাপাশি দৈনিক ময়নামতি নামে কুমিল্লার একটি স্থানীয় দৈনিকেও কাজ করেন। ওই পত্রিকা অফিসে দায়িত্ব পালন শেষে রাতে বাসায় ফেরার পথে টমছম ব্রিজ এলাকায় পৌঁছালে মুখোশ পরিহিত ৮/১০ জন স’ন্ত্রাসী তাকে ঘেরাও করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে গালমন্দ শুরু করে।

 

তিনি আরও জানান, এসময় ওই সন্ত্রাসীরা হু’মকি দিয়ে আমাকে বলে, চর্থার মা’দক ব্যবসায়ী কাশেমের বিরুদ্ধে যাতে আর কিছু না লিখি। আর লিখলে পরিণতি ভয়াবহ হবে। এরপরই হঠাৎ তারা আমাকে এলোপাতাড়ি মারধর ও কো’পানোসহ ছু’রিকাঘাত শুরু করে। এসময় আমি চিৎকার করলে আশ-পাশের লোকজন এগিয়ে আসে। পরে তারা পালিয়ে যায়। মা’দক ব্যবসায়ী কাশেম স’ন্ত্রাসী দিয়ে এই হামলা করে আমাকে হ’ত্যা করতে চেয়েছে বলে মনে হচ্ছে।

আহত সিরাজের ভাই রুহুল আমিন জানান, হামলার পর ওই স’ন্ত্রাসীদের পালিয়ে চর্থা এলাকায় ঢুকতে দেখেছেন স্থানীয়রা। আমরা সকালে এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০