August 10, 2020, 11:31 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

বুড়িচং আনন্দ পাইলট স্কুলের অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিলেন প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীগণ।

বুড়িচং আনন্দ পাইলট স্কুলের অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিলেন প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীগণ।

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

“‘এগারো -বিশ’ এর উদ্যমে, ঈদের খুশি পাইলটিয়ানদের ঘরে”- এই চেতনাকে হৃদয়ে ধারন করে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর অস্বচ্ছল শিক্ষার্থী, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান স্টাফ, এবং এসএসসি ২০১১-২০২০ ব্যাচের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার বিতরণ করেন উক্ত বিদ্যালয়ের এসএসসি ২০১১-২০২০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এ. কে. এম. আমিনুল ইসলাম এবং অন্যান্য সকল সহকারী শিক্ষকমন্ডলীর পৃষ্ঠপোষকতায়- ২০ই মে, ২০২০, রোজ বুধবার সকাল ৯:০০ ঘটিকা হতে দুপুর ১:০০ ঘটিকা পর্যন্ত উক্ত বিদ্যালয়-প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার প্রদান করা হয়।

বুধবারের এই উপহার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক ব্যাচ সমূহের ব্যাচ প্রতিনিধিগণ এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রিয় শিক্ষক জনাব মোহাম্মদ আবদুল কাদের ও মোহাম্মদ ইসমাইল হোসেন। প্রাক্তন শিক্ষার্থীরা প্রতিনিধিকে জানান, “এই বিদ্যালয়টি আমাদের শিকড়। বিদ্যালয়ের বর্তমান ও সাবেক যেকোনো শিক্ষার্থীর প্রয়োজনে পাশে আছে ব্যাচ ২০১১-২০২০ এর শিক্ষার্থীরা। এই বৈশ্বিক মহামারী যেন কোনো পাইলটিয়ানের ঈদ আনন্দকে মলিন করে দিতে না পারে, সে জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা বিশ্বাস করি- সকলের ঐক্যবদ্ধ ও আন্তরিক প্রচেষ্টায়, এই মহাদুর্যোগপূর্ণ সময়েও- মহাক্ষমাশীল আল্লাহ্ এর রহমতে আমাদের ঈদ উদযাপন হতে পারে প্রফুল্ল ও প্রশান্তিময়!” ব্যাচ প্রতিনিধিরা আরও বলেন, ভবিষ্যতেও প্রিয় বিদ্যাপীঠের জন্য এমন কার্যক্রম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ। উল্লেখ্য যে, উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী যারা বর্তমানে দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়সমূহে অধ্যয়নরত, তারা বিভিন্ন ছুটিতে স্কুলের বর্তমান শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক দিকনির্দেশনামূলক কর্মশালা পরিচালনা করে থাকেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১