June 6, 2020, 12:11 pm

#
ব্রেকিং নিউজঃ
রাজধানীর তুরাগে চালু হচ্ছে ৩০০ শয্যার করোনা হাসপাতাল.পেকুয়ায় হঠাৎ বেসরকারী মালিকানাধীন একটি হেলিকপ্টারের অবতরণ নিয়ে রহস্যের সৃষ্টি।লাকসামে করোনা রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের রিফাতঃভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.

বিয়ের দাবীতে কলেজ ছাত্রী কীটনাশকের বোতল নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে অনন্যা

বিয়ের দাবীতে কলেজ ছাত্রী কীটনাশকের বোতল নিয়ে

প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে অনন্যা

নুরনবী রহমান মহাস্থান (বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ পৌরসভার ভুরঘাটা গ্রামে বিয়ের দাবীতে জয়নাল আবেদীন নয়ন (৩২) নামে এক প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে অনন্যা (২৫) নামে নার্সিং কলেজের এক ছাত্রী। সোমবার দুপুর সাড়ে ১২.৩০ ঘটিকার সময় অনন্যা কীটনাশকের বোতল নিয়ে নয়নের বাসায় হাজির হয়। নয়ন ভুরঘাটা গ্রামের আব্দুল জলিল প্রামাণিকের ছেলে এবং অনন্যা বগুড়া শহরের কাটনারপাড়া নিবাসী বকুল মন্ডলের মেয়ে। বিয়ের দাবীতে অনন্যা নয়নের বাড়িতে গিয়ে অবস্থান নেয়ার পর বাড়ির সবাই ঘরে তালা দিয়ে সটকে পড়ে। জয়নাল আবেদীন নয়ন এর বাড়িতে অনন্যার অবস্থানের খবর চারদিক ছড়িয়ে পড়লে এলাকার শত শত নারী পুরুষ অনন্যাকে দেখতে আব্দুল জলিলের বাড়িতে ভীড় জামায়।

খবর পেয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অনন্যার সাথে কথা বললে তিনি জানান, বিগত ১০ বছর ধরে নয়নের সাথে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে নয়ন অনন্যাকে আমতলীর এক বন্ধুর বাসা, পাশ্ববর্তী বোনের বাসা ও আবাসিক হোটেলসহ দেশের বিভিন্ন পর্যটন এলাকায় নিয়ে গিয়ে শারিরীক সম্পর্ক করেছে। বিয়ের কথা বললে আজ নয় কাল, কাল নয় পরশু অনন্যাকে বিয়ে করতে চায় নয়ন। এছাড়াও অনন্যার সাথে বিভিন্ন জায়গায় গিয়ে ছবি উঠিয়েছে নয়ন। মোবাইল, ফেসবুক ও ম্যাসেঞ্জারে প্রতিনিয়ত তাদের কথা হতো। গত কয়েকদিনে আগে অনন্যা জানতে পারে নয়নকে অন্যত্র বিবাহ করানো হচ্ছে। এ খবর জানার পর অনন্যার সাথে নয়ন সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। ফলে বাধ্য হয়ে অনন্যা সোমবার সিদ্ধান্ত নেয় নয়নের বাড়িতে গিয়ে অবস্থান নেয়ার। সে আরো জানায়, এসেছি, জীবীত আর ফিরে যাবো না। প্রয়োজনে এখানে কীটনাশক পান করে মরে যাবো। এ ব্যাপারে আইনশৃংখলা বাহিনী ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চান তিনি।

অনন্যার এসব অভিযোগের বিষয়ে নয়ন ও তার পরিবারের লোকজনদের সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনেক চেষ্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০