July 10, 2020, 12:51 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।আপনাদের দুলাল ও “আলোর দিশারী”

বিয়েকে ইতি জানিয়ে পালিয়ে এসে SA গেমসে সোনা জিতলেন চুয়াডাঙ্গার মেয়ে ইতি

ডেস্ক রিপোর্ট: নেপালে চলমান এসএ গেমসে আর্চারিতে নারীদের রিকার্ভ বো এবং দলগত মিশ্র ইভেন্টে বাংলাদেশকে সোনা এনে দিয়েছেন চুয়াডাঙ্গার মেয়ে ইতি খাতুন। চুয়াডাঙ্গা থেকে এসএ গেমসের মঞ্চ পর্যন্ত পৌঁছানোর পথটা মসৃণ ছিল না ইতির। মাত্র ১১ বছর বয়সেই তাকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেয় পরিবার। কিন্তু সেখান থেকে পালিয়ে যান ইতি, অংশ নেন আর্চারি ফেডারেশনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায়। তাকে দেখে মুগ্ধ হন কোচরা, নিয়ে নেন দলে।

তারপর শুধু বিজয়ের গল্প। নেপালে চলমান দক্ষিণ এশীয় গেমসের আর্চারির মেয়েদের রিকার্ভ দলগত ও মিশ্র দলগত ইভেন্টে জোড়া স্বর্ণপদক জিতে নিয়েছেন তিনি। নেপালের পোখারায় রোববার (৮ ডিসেম্বর) মেয়েদের রিকার্ভ দলগত ইভেন্টে ভুটানের বিপক্ষে ৬-০ সেট পয়েন্টে জিতে মেয়েরা। পরে রিকার্ভ মিশ্র ইভেন্টে রোমান সানার সঙ্গে ভুটানকে ৬-২ সেট পয়েন্টে হারিয়ে সোনার পদক জিতেন ইতি। এবার ইতির স্বপন আরো বড় হয়েছে। শুধু দক্ষিণ এশিয়া নয়, ইতি এবার সেরা হতে চান সারাবিশ্বের মধ্যে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১