February 29, 2020, 10:03 am

#
ব্রেকিং নিউজঃ
হ্যালো বিকাশ কাস্টমার কেয়ার থেকে বলছি.. বিকাশের মুল প্রতারক কামাল ফের আটক!! পান চাষীদের হতাশায় দিন কাটছেবিএনপি’র প্রযুক্তি দল আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র” বিপন্ন স্বাধীনতা ও আমাদের করণীয় শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত।মোদি বাংলাদেশে আসলে রক্ত গঙ্গা বয়ে যাবে: ভিপি নুরকুমিল্লায় র‍্যাবের হাতে ভুঃ র‍্যাব আটক!!কুমিল্লায় চেয়ারম্যান’র বিরুদ্ধে ৪০দিনের কর্মসূচীর টাকা আত্মসাতের অভিযোগ, তদন্তে (দুদক) ও জেলা প্রশাসন।থানায় আপনার অধিকার।ধুলোয় ভরা লাকসাম, দেখার কেউ নাই।বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার।প্রধানমন্ত্রীর সাক্ষাত পেলেন না অপু উকিল, গণভবনে প্রবেশ হতে পারেন নিষিদ্ধ!!

বিয়েকে ইতি জানিয়ে পালিয়ে এসে SA গেমসে সোনা জিতলেন চুয়াডাঙ্গার মেয়ে ইতি

ডেস্ক রিপোর্ট: নেপালে চলমান এসএ গেমসে আর্চারিতে নারীদের রিকার্ভ বো এবং দলগত মিশ্র ইভেন্টে বাংলাদেশকে সোনা এনে দিয়েছেন চুয়াডাঙ্গার মেয়ে ইতি খাতুন। চুয়াডাঙ্গা থেকে এসএ গেমসের মঞ্চ পর্যন্ত পৌঁছানোর পথটা মসৃণ ছিল না ইতির। মাত্র ১১ বছর বয়সেই তাকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেয় পরিবার। কিন্তু সেখান থেকে পালিয়ে যান ইতি, অংশ নেন আর্চারি ফেডারেশনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায়। তাকে দেখে মুগ্ধ হন কোচরা, নিয়ে নেন দলে।

তারপর শুধু বিজয়ের গল্প। নেপালে চলমান দক্ষিণ এশীয় গেমসের আর্চারির মেয়েদের রিকার্ভ দলগত ও মিশ্র দলগত ইভেন্টে জোড়া স্বর্ণপদক জিতে নিয়েছেন তিনি। নেপালের পোখারায় রোববার (৮ ডিসেম্বর) মেয়েদের রিকার্ভ দলগত ইভেন্টে ভুটানের বিপক্ষে ৬-০ সেট পয়েন্টে জিতে মেয়েরা। পরে রিকার্ভ মিশ্র ইভেন্টে রোমান সানার সঙ্গে ভুটানকে ৬-২ সেট পয়েন্টে হারিয়ে সোনার পদক জিতেন ইতি। এবার ইতির স্বপন আরো বড় হয়েছে। শুধু দক্ষিণ এশিয়া নয়, ইতি এবার সেরা হতে চান সারাবিশ্বের মধ্যে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯