March 31, 2020, 4:30 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

বিএনপি’র প্রযুক্তি দল আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র” বিপন্ন স্বাধীনতা ও আমাদের করণীয় শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত।

বিএনপি’র প্রযুক্তি দল আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র” বিপন্ন স্বাধীনতা ও আমাদের করণীয় শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃইকবাল হোসেন সোহাগঃস্টাফ রিপোর্টার।

বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র, বিপন্ন স্বাধীনতা” ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা- পল্টন দলীয় কার্যালয়য়ে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের- জাতীয়তাবাদী প্রযুক্তি দল কেন্দ্রীয় কমিটির “সহ-সভাপতি” মোঃ জহিরুল ইসলাম মুকুল এর সভাপতিত্বে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল কেন্দ্রীয় কমিটির “সাধারণ সম্পাদক” শিহাব উদ্দিন সিয়াম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির নির্বাহী কমিটির “যুগ্ম মহাসচিব”, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ” সভাপতি”,জনাব- হাবিব উন নবী খান সোহেল। এছাড়াও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- ঢাকা জেলা বিএনপির “সাংগঠনিক সম্পাদক” রাশেদুল আহসান রাশেদ”, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের “ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক” আবদুস সাত্তার পাটোয়ারী” বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ছাত্র/শ্রমিক পরিষদের “আহবায়ক” এইচ. এম. মাহবুব, শাহবাগ থানা

বিএনপির “সাংগঠনিক সম্পাদক”- সিরাজ উদ্দিন সিরাজ। এছাড়া আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছত্রদলের সাবেক “সহ- সাংগঠনিক সম্পাদক” সঞ্জয় দে রিপন, সাবেক ছাত্রনেতা- ইসমাইল চৌধুরী খোকা, শ্রমিকনেতা- তফাজ্জল হোসেন তোফা, তিতুমীর কলেজ ছাত্রদলের “যুগ্ম সাধারণ সম্পাদক”- হামদে রাব্বি আকরাম, মিরপুর বাংলা কলেজ ছাত্রদলের “দপ্তর সম্পাদক”- আকরাম হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি কেন্দ্রীয় সংসদের ” সাংগঠনিক সম্পাদক” সাইদুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের “আইন বিষয়ক সম্পাদক”- শাহদাত হসেন ভূইয়া, মানিকগঞ্জ জেলা প্রযুক্তি দলের ” সিনিঃ সহ সভাপতি” বুলবুল কবির প্রিন্স সহ প্রযুক্তি দলের সাংগঠনিক বিভিন্ন জেলার ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দগণ। উক্ত অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করার লক্ষ্যে ও আন্দোলনের জন্য প্রস্তুত থেকে দলীয় মিডিয়া হিসেবে অনলাইনে ও রাজপথে থাকার জন্য বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন- প্রধান অতিথি জনাব- হাবিব উন নবী খান সোহেল।তিনি বলেন_হাসিনা, কাদের,ইনু,মেনন, হাছান মাহমুদ’রা ইতিহাসের যে স্থানে চলে গিয়েছে কয়দিন পর মানুষ তাদের প্রতি থুথুও নিক্ষেপ করবে না। এদিকে অালোচনা সভা সফল করায় অতিথিবৃন্দ এবং প্রযুক্তি দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জাতীয়তাবাদী প্রযুক্তি দলের প্রতিষ্ঠাতা “সভাপতি” সাবেক ছাত্রনেতা জনাব- এম এ হাসান সুমন। অনুষ্টান শুরুর প্রাক্কালে তিনি লাইভ কনফারেন্সে সার্বিক তত্ত্বাবধান করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১