November 15, 2019, 7:29 am

#

বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল, নোয়াখালী,পাবনা ও সিলেট জেলা শাখার কমিটি ঘোষনা।

বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল, নোয়াখালী,পাবনা ও সিলেট জেলা শাখার কমিটি ঘোষনা।

মোঃ ইকবাল হোসেন সোহাগঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল, নোয়াখালী,পাবনা ও সিলেট জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দলের কেন্দ্রীয় সভাপতি এম এ হাসান সুমন ও সাধারন সম্পাদক শিহাব উদ্দিন সিয়াম এর সাক্ষোরিত কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে নোয়াখালী জেলা কমিটিতে সভাপতি পদে ফারুক আল ফাহাদ, সিঃসহ সভাপতি পদে,এ কে ফজলুল হক পারভেজ, সাধারন সম্পাদক পদে,মোঃ ইলিয়াছ,সিঃযুগ্ম সাধারন সম্পাদক পদে, আলাউদ্দিন মুন্না,সাংগঠনিক সম্পাদক পদে, মামুনুর রশিদ মামুন।

পাবনা জেলা কমিটিতে সভাপতি পদে, মোঃফারহান কবির খান( সিজান) সিঃসহ সভাপতি পদে,মিলন হুসাইন ছানা, সাধারন সম্পাদক পদে,মোঃ কাওসার আহমেদ , সিঃযুগ্ম সাধারন সম্পাদক পদে,শরিফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পদে, মোঃ শাওন হাসান কে নির্বাচিত করা হয়।

সিলেট জেলা কমিটিতে সভাপতি পদে,মোঃ আল আমিন,সিঃসহ সভাপতি পদে মিসবা উদ্দিন ইমন, সাধারন সম্পাদক পদে মিজানুর রহমান চৌধুরী, সিঃযুগ্ম সাধারন সম্পাদক পদে, তানভীর আহমেদ সজীব, সাংগঠনিক সম্পাদক পদে, মোঃ লায়েক আহমেদ কে নির্বাচিত করা হয়।

এই কমিটি অনুমোদনের বিষয় জানতে চাইলে বিবিসি বার্তাকে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দলের কেন্দ্রীয় সভাপতি এম এ হাসান সুমন বলেন, যেহেতু আজ ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস এবং তিনবারে সাবেক সফল প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলা দীর্ঘ ২৫ মাস যাবত কারাবন্দী,তাই নেতীর মুক্তির আন্দোলন বেগবান করতে তিনটি জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে এবং আরো কয়েকটি জেলা কমিটি অনুমোদনের প্রক্রিয়া আছে ইনশাল্লাহ অতিশিঘ্রিয় বাকী সকল জেলা কমিটি গুলো করা হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০