June 6, 2020, 11:14 am

#
ব্রেকিং নিউজঃ
রাজধানীর তুরাগে চালু হচ্ছে ৩০০ শয্যার করোনা হাসপাতাল.পেকুয়ায় হঠাৎ বেসরকারী মালিকানাধীন একটি হেলিকপ্টারের অবতরণ নিয়ে রহস্যের সৃষ্টি।লাকসামে করোনা রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের রিফাতঃভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.

বরুড়ার বাঁশপুরে সম্পত্তির জেরে পিটিয়ে আহত, থানায় অভিযোগ, প্রতিকার না পেয়ে হতাশ ভুক্তভোগী।

বরুড়ার বাঁশপুরে সম্পত্তির জেরে পিটিয়ে আহত, থানায় অভিযোগ,

প্রতিকার না পেয়ে হতাশ ভুক্তভোগী।

আবদুর রহমান/অপু

কুমিল্লা জেলার বরুড়া থানাধীন দক্ষিণ শিলমুড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বাঁশপুর গ্রামের মৃত আলী আহমেদ ভূঁইয়ার ২য় পুত্র মো. জয়নাল আবেদীন ভুইয়া নিজ ও পৈত্রিক সূত্রে পাওয়া আবাসস্থলে পরিবার নিয়ে সুখে শান্তিতেই বসবাস করিয়া আসছিলেন। এলাকায় তেমন কোন ঝুট ঝামেলায় তাকে কখনোই পাওয়া যায়নাই।

এলাকাবাসী ও অভিযোগ ভিত্তিতে জানাজায়, জয়নাল ভুঁইয়ার ছোট বাচ্ছু ভুঁইয়া তাহার ওয়ারিশ সম্পত্তি বিক্রয় করে অন্যত্র চলে যায়। এই সম্পত্তি বাচ্ছু ভুঁইয়া থেকে খরিদ করে জয়নাল ভুঁইয়া। এটাই তার শুত্রুতার দ্বার খুলে দেয়। তাও তারই আপন বড় ভাই মোখলেছুর রহমানের সাথে।

জয়নাল ভুইয়ার ক্রয়কৃত সম্পত্তির আংশিক অংশ্ (০২) ডিং মোখলেছ মিয়ার সম্পত্তির সাথে থাকায় তিনি তা ছেড়ে দিতে নারাজ। দীর্ঘদিন থেকে হুমকি ধমকি ও বিভিন্ন উচিলায় জয়নাল ভুঁইয়াদেরকে মারার জন্য উদ্দিত হয়ে আসিতেছে।

তারই ধারাবাহিকতায় গত ১৩-০৫-২০২০ নিং তারিখে মোখলেছুর রহমান গংরা পিটিয়ে জয়নাল আবেদীনের হাত ভেঙ্গে দেয়। বাঁধা দিতে গেলে তার স্ত্রী ও পুত্রকেও শরিলের বিভিন্ন অংশে পিটিয়ে যখম করে।

ঘটনায় আরো জানায়ায়, মোখলেছুর রহমানের ৪ সন্তান প্রবাসে থাকে, টাকার গরমে মোখলেছুর স্থীর থাকতে পারেনা এবং এলাকার কাউকে তোয়াক্কা করেনা। স্থানীয় ভাবে কয়েকবার মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়।

জয়নাল আবেদীন ভুঁইয়া জানান, গত বছরেও আমি ও আমার পরিবারের উপর হামলা হয়। থানায় একটি অভিযোগ করি, বরুড়া থানার অভিযোগ নং ৩৩২ তারিখ ০৪-০৩-২০১৯। দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসে তদন্ত করে যায়, এটাই শেষ। মোখলেছুর রহমানের বাহুবল ও টাকার কাছে আমি পরস্থ। বর্ত্মানে অভিযোগ করার কারনে জয়নাল আবেদীন ভুঁইয়া সহ তার পরিবার হুমকির মুখে আছে, যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা আশংকা সম্ভাবনা রয়েছে।

আবারো নতুন করে অভিযোগ করেছি, বাকিটা কি হয় আল্লাহ্‌ই ভালো জানেন।

অভিযুক্ত মোখলেছুর রহমানকে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নাই।

বরুড়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান, অভিযোগ পেয়েছি, বাদী পক্ষের কেউ আর যোগাযোগ করেনাই, তবে যোগাযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করিবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০