June 6, 2020, 12:02 pm

#
ব্রেকিং নিউজঃ
রাজধানীর তুরাগে চালু হচ্ছে ৩০০ শয্যার করোনা হাসপাতাল.পেকুয়ায় হঠাৎ বেসরকারী মালিকানাধীন একটি হেলিকপ্টারের অবতরণ নিয়ে রহস্যের সৃষ্টি।লাকসামে করোনা রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের রিফাতঃভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.

বগুড়ায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য শিবগঞ্জ থানার নান্নু খান

বগুড়ায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য শিবগঞ্জ থানার নান্নু খান

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে বগুড়া জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নান্নু খানকে বগুড়া জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে ঘোষণা করা হয়েছে।
শনিবার বগুড়া টিটু মিলনায়তনে বগুড়া জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা তার হাতে এ সম্মাননা তুলে দেন। শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নান্নু খান ২০১১ সালে বাংলাদেশ পুলিশে এস.আই হিসেবে মাগুড়াতে যোগদান করেন। পরবর্তীতে তিনি ডিএমপিতে চাকুরীরত অবস্থায় পুলিশ পরিদর্শক হিসেবে পদন্নোতি পেয়ে রাজশাহী রেঞ্জে যোগদান করেন। এরপর পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বর্তমানে বগুড়ার শিবগঞ্জ থানায় কর্মরত আছেন। তিনি ১৯৯৯ সালে লাঙ্গলবাধ উচ্চ বিদ্যালয় হতে যশোর বোর্ডের অধীনে এসএসসি, ২০০১ সালে আদিল উদ্দিন কলেজ থেকে একই বোর্ডের অধীনে এইচএসসি এবং পরবর্তীতে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ইতিহাস বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। নান্নু খান ৫ জুলাই ১৯৮৩ সালে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার উলুবাড়িয়ার এক সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০