March 31, 2020, 4:01 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার।

বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার 

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে শিরিনা সুলতানা (২৩) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে উপজেলার রায়নগর ইউনিয়নের আচলাই গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু শিরিনা একই উপজেলা নয়াপাড়ার সেকেন্দার আলীর মেয়ে।
শিবগঞ্জ থানার এস আই সাহেব গণি জানান, সকালে ধান ক্ষেতে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, ঘটনার পর থেকে ওই নারীর স্বামী মামুন পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১