September 30, 2020, 3:17 pm

#
ব্রেকিং নিউজঃ
বরগুনায় ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১.তুরাগে গাঁজাসহ ১ মহিলা কারবারি আটক।করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমআ.লীগের বাহাউদ্দিন নাছিম করোনামুক্। লালমাই উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কমিটি গঠন।পটুয়াখালীতে অপহরণকৃত কিশোরী উদ্ধার, আটক ১.রেলওয়ে খাবার বগিতে বিনা টিকেটে যাত্রী পারাপার, বাসি খাবার পরিবেশন।কিশোর ফুটবলার বুলেটের দল মহেশখালীতে মুজিব বর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০সেমিফাইনালেগাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক.কথায় কাজে ডাক্তারদের ধর্মঘট তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়: বিএমএসএফ.

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

আমি মোঃ আবুল কালাম আজাদ গত ৮ই সেপ্টেম্বর আমার বিরুদ্ধে কয়েকটা অনলাইন নিউজ পোর্টালে ও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইজবুকে) “লাকসামে ৯৯৯ কল, বেঁচে গেলো ব্যবসায়ীর প্রাণ” শিরোনামে আমার বিরুদ্ধে সংবাদ পরিবেশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মূল বক্তব্য হলো

প্রতিপক্ষ আমারই আপন ছোট ভাই মোঃ আবুল খায়েরের সাথে দীর্ঘ ৮ থেকে ৯ বছর যাবত আমি সহ আমার মা এবং অন্যান্য ভাই বোনদের সাথে সম্পত্তিগত বিরোধ চলিতেছে। যা, লাকসামের স্বনামধন্য ব্যক্তিবর্গ ও প্রশাসনিক কর্মকর্তাগণ অবগত আছেন।

যে হোটেল নিয়ে মামলা দায়ের করে, সেই হোটেলে আমরা সকল ওয়ারিশগণ মালিক। সে আমাদের কে অবগত না করে, হোটেলের গ্যাস লাইন থেকে শুরু করে, সকল কিছুর কাগজপত্র জালজালিয়াতির মাধ্যমে নিজের নামে করে নেয়।

এবিষয় অবগত হয়ে পারিবারিক ওয়ারিশগণ প্রতিবাদ করায় সে নাটকীয় এই ঘটনা সাজিয়ে মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা যাচাইয়ে গনমাধ্যমকর্মী সহ প্রশাসনের সকলেই খতিয়ে দেখতে আহবান করা হলো।

 

নিবেদকঃ

মোঃ আবুল কালাম আজাদ।  

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০