November 15, 2019, 8:46 am

#

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন মোস্তাফিজুর রহমান ডালিম

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন মোস্তাফিজুর রহমান ডালিম

গত ২রা নভেম্বর ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘’ওরা সবাই এখন আওয়ামীলীগ” নামক শিরোনামের নিউজটিতে কুমিল্লা জেলার নবগঠিত লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ডালিমের নামের তালিকায় থাকায় পেরুল ইউনিয়ন সহ লালমাই উপজেলার আওয়ামীলীগের তৃণমূল নেতা কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

মোস্তাফিরজুর রহমান ডালিম মূলতঃ ২০০২ সালে আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেন এবং এর আগে কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত ছিলেন না, অথচ তার নামটি বাংলাদেশ প্রতিদিনের পাতায় আসছে দেখে অনেকেই অবাক হলেও বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদক কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মোস্তাফিজুর রহমান ডালিম।

যেখানে তিনি এই দল ছাড়া অন্য কোন দলই করেন নাই সেখানে কি করে পেরুল ইউনিয়নের ছাত্র দলের সহ-সভাপতি ছিলেন? রাজনৈতিক সমস্ত কর্মকান্ডে যখন ডালিম একটা আইকনে পরিনত হচ্ছেন তা কিছু অসাধু রাজনৈতিক ব্যক্তি তাকে সমাজে হেয় পতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের আজে বাজে মন্তব্য করছেন। বর্তমানে তিনি থানা কমিটিরও সদস্য। তাই এমন ভাবে খবর প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ডালিম।

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০