October 27, 2020, 5:37 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে মসজিদের খতিবের সাথে তুচ্ছ ঘটনার বিস্তারিত তুলে ধরে সংবাদ সম্মেলনে।🌷 🌷 কবিতার স্বপ্ননীল পরিবারের পদোন্নতিতে অভিনন্দন পোষ্ট🌷 🌷।লাকসামে টাকার বিনিময়ে বিনা টিকেটে যাত্রী পারাপার করছে জিআরপি পুলিশ, দেখার কেউ নাই। ধারাবাহিক পর্ব-১।Department of Historyকুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ড হান্ট ক্রিকেট একাডেমির ক্যাম্পের জার্সি ও ট্রফি উন্মোচন।বাগমারা দক্ষিনের দৌলতপুরে অবিনব কায়দায় দোকান লুটপাট।চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা লুটপাট, আহত-২, থানায় মামলা।এসএম ট্রেডিংয়ের ব্যবসার আড়ালে গ্রাহকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।লাকসাম পূর্ব ইউনিয়ন নরপাটি  আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত.নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা।

পাঁচপাড়া টু বোয়ালিয়া সড়কের বেহাল দশা, দেখার কেউ নাই।

এম এ কাদের অপুঃ

কুমিল্লা জেলার লাকসাম উপজেলাধীন ১ নং বাকই দক্ষিণ ইউনিয়নের পাঁচপাড়া থেকে বোয়ালিয়া প্রায় দেড় কিলোমিটার রাস্তার বেহাল দশা।

এই রাস্তাটি দিয়ে প্রতিদিন প্রায় শত শত রিক্সা, সাইকেল, মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহন চলাচল করলেও বর্তমানে রাস্তাটি দিয়ে হেঁটে যাওয়া ও অসম্ভব হয়ে পড়েছে।

এই দিকে রাস্তাটি উপজেলার দুইটি ইউনিয়নের মধ্যে পড়ার কারনেই সংস্কার হতে বিলম্ব হচ্ছে বলে জানান উর্ধতন কর্মকর্তাগণ।

পাঁচপাড়া গ্রামের বাসিন্দাদের জন্য একমাত্র রাস্তাটি হওয়ায় প্রতিদিনই কোননা কোন সমস্যার মুখোমুখি হতে হচ্ছে মুদাফরগঞ্জ জন্য বিভিন্ন জায়গায় আসা যাওয়া করা পথচারীরা।

 

বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম (এমপি)’র দৃষ্টি আকর্ষণ করছেন এই রাস্তাটি দিয়ে যাতায়াতকারীরা।

রাস্তাটির কারনে অনেকেই বর্তমান সরকারের দিকে নজর দিয়ে বিভিন্ন ভাবে ব্যাঙ্গ করার দৃশ্য ও দেখা যায় সরেজমিনে।

রাস্তাটি দ্রুত মেরামত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান অত্র এলাকার সাধারণ জনগণ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১