October 25, 2020, 2:23 pm

#
ব্রেকিং নিউজঃ
নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা।শাহরাস্তিতে ছাত্রনেতা সিরাজ মিয়াজীর পূজা মন্ডপ পরিদর্শন।পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় লেগুনার এক যাত্রী নিহত, আহত-৫।পটুয়াখালীতে বিরামহীন ভাবে মুষল ধারে বৃষ্টি।বাঙালিদের শারদীয় দুর্গা পূজা- উত্তম কুমার বিশ্বাস।কুমিল্লার লালমাইয়ে বিরামহীন ভাবে মুষলধারে বৃষ্টি ফলে জনসাধারণ গৃহ বন্ধি.পটুয়াখালীর আগুনমূখা নদীতে স্পীড বোট ডুবি, ৪ যাত্রী নিখোজ. ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত কোন কোন রীতিনীতি পালিত হয় দুর্গা আরাধনায়.গৌরীপুরে ৫৭ মন্ডপে দুর্গোৎসবকে রাঙাতে ব্যস্ত মৃৎশিল্পীরা.

পটুয়াখালীতে অপহরণকৃত কিশোরী উদ্ধার, আটক ১.


উজ্জ্বল শিকদার, স্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালীর গলাচিপা থেকে গত ২৩ সেপ্টম্বর অনিক কর ( ২৮) নামের এক যুবক এক কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে অপহরন করে নিয়ে যায়।

অপহরণকারী অনিক কর বরিশালের উজরপুরের শোলক গ্রামের নির্মল কর এর পুত্র।  ১৭ বছর বয়সী কিশোরী  অপহরণের পরবর্তীতে কিশোরীর পিতা পটুয়াখালী জেলাধীন গলাচিপা থানায় একটি নিখোঁজ জিডি করেন এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য র‌্যাবের সহযোগিতা চান।
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম প্রতিবেদকে জানান, একটি বিশেষ আভিযানিক দল ২৬ সেপ্টম্বর শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদারীপুর থানা-জেলার চতুরপাড়া গ্রামের নিখিল বিশ্বাস (৬৫), পিতা- মৃত কানাই লাল বিশ্বাস, এর নিজ বাসা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অপহরনকারী অনিক করকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১