August 10, 2020, 10:31 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

নাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণ

নাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণ

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ  জেলার নাসিরনগর উপজেলায় বিভিন্ন গ্রামের হতদরিদ্রের পরিবারের মাঝে রাজস্ব উদ্ধৃত হতে রিং স্লাব বিতরণ করা হয়েছে।
আজ ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের উদ্যোগে বার্ষিক উন্নয়ন কর্মসূচী ২০১৯-২০ অর্থ বছরে বিভিন্ন গ্রামে হতদরিদ্র মানুষের মাঝে ৪ লক্ষ টাকার ১৬০ সেট রিং স্লাব বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে রিং স্লাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খান, প্রকল্প বাস্তবায়ন  প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সাখাওয়াত হোসেন প্রমূখ। উল্লেখ্য, উপজেলার  ১৩ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৬০ টি পরিবারের মাঝে ১৬০ সেট রিং স্লাব বিতরণ করা হয়। প্রতি সেটে ছিল ৫ টি করে রিং ও ১ টি স্লাব।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১