October 25, 2020, 2:19 pm

#
ব্রেকিং নিউজঃ
নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা।শাহরাস্তিতে ছাত্রনেতা সিরাজ মিয়াজীর পূজা মন্ডপ পরিদর্শন।পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় লেগুনার এক যাত্রী নিহত, আহত-৫।পটুয়াখালীতে বিরামহীন ভাবে মুষল ধারে বৃষ্টি।বাঙালিদের শারদীয় দুর্গা পূজা- উত্তম কুমার বিশ্বাস।কুমিল্লার লালমাইয়ে বিরামহীন ভাবে মুষলধারে বৃষ্টি ফলে জনসাধারণ গৃহ বন্ধি.পটুয়াখালীর আগুনমূখা নদীতে স্পীড বোট ডুবি, ৪ যাত্রী নিখোজ. ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত কোন কোন রীতিনীতি পালিত হয় দুর্গা আরাধনায়.গৌরীপুরে ৫৭ মন্ডপে দুর্গোৎসবকে রাঙাতে ব্যস্ত মৃৎশিল্পীরা.

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা, ২০ দোকান তালা বদ্ধ ।

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা,   ২০ দোকান তালা বদ্ধ ।

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় বিভিন্ন দোকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী মোবাইল কোর্ট পরিচালনা করে ১০,৪১০ টাকা জরিমানা আদায় এবং সরকারি বিধিমালা না মানার অপরাধে ২০ টি দোকান তালাবদ্ধ করা হয়েছে।
আজ ২৪ মে রবিবার সকাল ৮ ঘটিকা থেকে দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী নাসিরনগর সদর ও ফান্দাউক ইউনিয়ন বাজারে বিভিন্ন দোকানে সরকারি বিধিমালা ভঙ্গ করে মালামাল বিক্রয় করা ও বাজারে সামাজিক দূরত্ব বাজায় না রেখে অযথা ঘোরাঘুরি করার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা আদায় করেন। দোকানগুলো হল  নাসিরনগর সদরে মেলামাইন / প্লাস্টিক দোকান ২০০০ (দুই হাজার) টাকা, টেইলার্স দোকান ১০০০(এক হাজার)টাকা, ইলেক্ট্রনিকস দোকান ১০০০ (এক হাজার) টাকা। ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারে অভিযান চালিয়ে ফার্নিচার দোকানে ৫০০০ (পাঁচ হাজার) টাকা জরিমানা আদায় করেন। ফান্দাউক বাজারে অযথা ঘোরাঘুরি ও সামাজিক দূরত্ব না মানায় ৫০০ (পাঁচ শত) করে জরিমানা আদায় করা হয়। এ নিয়ে  মোট ১০৪১০ টাকা জরিমানা আদায়সহ সরকারি বিধি না মেনে খোলার অপরাধে ২০ টি জুতা ও কাপড়ের দোকান তালা বদ্ধ করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১