August 10, 2020, 11:45 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা, ২০ দোকান তালা বদ্ধ ।

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা,   ২০ দোকান তালা বদ্ধ ।

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় বিভিন্ন দোকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী মোবাইল কোর্ট পরিচালনা করে ১০,৪১০ টাকা জরিমানা আদায় এবং সরকারি বিধিমালা না মানার অপরাধে ২০ টি দোকান তালাবদ্ধ করা হয়েছে।
আজ ২৪ মে রবিবার সকাল ৮ ঘটিকা থেকে দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী নাসিরনগর সদর ও ফান্দাউক ইউনিয়ন বাজারে বিভিন্ন দোকানে সরকারি বিধিমালা ভঙ্গ করে মালামাল বিক্রয় করা ও বাজারে সামাজিক দূরত্ব বাজায় না রেখে অযথা ঘোরাঘুরি করার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা আদায় করেন। দোকানগুলো হল  নাসিরনগর সদরে মেলামাইন / প্লাস্টিক দোকান ২০০০ (দুই হাজার) টাকা, টেইলার্স দোকান ১০০০(এক হাজার)টাকা, ইলেক্ট্রনিকস দোকান ১০০০ (এক হাজার) টাকা। ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারে অভিযান চালিয়ে ফার্নিচার দোকানে ৫০০০ (পাঁচ হাজার) টাকা জরিমানা আদায় করেন। ফান্দাউক বাজারে অযথা ঘোরাঘুরি ও সামাজিক দূরত্ব না মানায় ৫০০ (পাঁচ শত) করে জরিমানা আদায় করা হয়। এ নিয়ে  মোট ১০৪১০ টাকা জরিমানা আদায়সহ সরকারি বিধি না মেনে খোলার অপরাধে ২০ টি জুতা ও কাপড়ের দোকান তালা বদ্ধ করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১