October 25, 2020, 1:45 pm

#
ব্রেকিং নিউজঃ
নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা।শাহরাস্তিতে ছাত্রনেতা সিরাজ মিয়াজীর পূজা মন্ডপ পরিদর্শন।পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় লেগুনার এক যাত্রী নিহত, আহত-৫।পটুয়াখালীতে বিরামহীন ভাবে মুষল ধারে বৃষ্টি।বাঙালিদের শারদীয় দুর্গা পূজা- উত্তম কুমার বিশ্বাস।কুমিল্লার লালমাইয়ে বিরামহীন ভাবে মুষলধারে বৃষ্টি ফলে জনসাধারণ গৃহ বন্ধি.পটুয়াখালীর আগুনমূখা নদীতে স্পীড বোট ডুবি, ৪ যাত্রী নিখোজ. ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত কোন কোন রীতিনীতি পালিত হয় দুর্গা আরাধনায়.গৌরীপুরে ৫৭ মন্ডপে দুর্গোৎসবকে রাঙাতে ব্যস্ত মৃৎশিল্পীরা.

নারী+ প্রবাস যেকথা কেউ বলেনা।

নারী+ প্রবাস যেকথা কেউ বলেনা।

নিপা সিকদারঃ

অনেক নারী বিদেশ আসতে দেওয়ানা তাদের জন্য একটাই উপদেশ।
নারীদের বিদেশ আনতে দালালরা একটাকাও নেয়না বরং পারলে উল্টো টাকা দেয়। যদি কোনো সুন্দরী নারী বিদেশ আসে তবে তাকে দালালরা কিছুদিন মনমতো ভোগ করে পরে বিদেশীদের কাছে দু বছরের কিংবা তিন বছর কনটাক্টে বিপুল টাকায় বিক্রি করে দেয়।
যারা টাকা খরচ করে আসে তাদের বিষয় ভিন্ন,যেমন আমি সারে তিনলক্ষ খরচ করে এসেছি পাসপোর্ট আমার নিজের। মন চাইলে থাকবো না মন চাইলে দেশে চলে যাবো এটা আমার বিষয়।আমি টাকা খরচ করে এসেও দালালদের কাছে অনেক ঝামেলা পোহাতে হয়েছে।এত টাকা খরচ করে কোনো নারী বিদেশে আসা কল্পনাও করেনা।
যদি নিজেকে বিক্রির এবং দেহটা সরকারি রিলিফ বানানোর ভাবনা থাকে তবে ফ্রি ব্যবস্থায় বিদেশ আসুন।
বিঃদ্রঃ কোনো নারী বিদেশ আসবে মুখে নিলে তারে ইচ্ছেমত জুতামাইসিন করেন।এ বিষয়ে আরো বিস্তারিত জানতে চাইলে আমার ধারাবাহিক আট পর্বের লেখা নারী নিষিদ্ধ প্রবাস লেখাটা অনুসরণ করুণ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১