August 10, 2020, 11:13 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

নারী+ প্রবাস যেকথা কেউ বলেনা।

নারী+ প্রবাস যেকথা কেউ বলেনা।

নিপা সিকদারঃ

অনেক নারী বিদেশ আসতে দেওয়ানা তাদের জন্য একটাই উপদেশ।
নারীদের বিদেশ আনতে দালালরা একটাকাও নেয়না বরং পারলে উল্টো টাকা দেয়। যদি কোনো সুন্দরী নারী বিদেশ আসে তবে তাকে দালালরা কিছুদিন মনমতো ভোগ করে পরে বিদেশীদের কাছে দু বছরের কিংবা তিন বছর কনটাক্টে বিপুল টাকায় বিক্রি করে দেয়।
যারা টাকা খরচ করে আসে তাদের বিষয় ভিন্ন,যেমন আমি সারে তিনলক্ষ খরচ করে এসেছি পাসপোর্ট আমার নিজের। মন চাইলে থাকবো না মন চাইলে দেশে চলে যাবো এটা আমার বিষয়।আমি টাকা খরচ করে এসেও দালালদের কাছে অনেক ঝামেলা পোহাতে হয়েছে।এত টাকা খরচ করে কোনো নারী বিদেশে আসা কল্পনাও করেনা।
যদি নিজেকে বিক্রির এবং দেহটা সরকারি রিলিফ বানানোর ভাবনা থাকে তবে ফ্রি ব্যবস্থায় বিদেশ আসুন।
বিঃদ্রঃ কোনো নারী বিদেশ আসবে মুখে নিলে তারে ইচ্ছেমত জুতামাইসিন করেন।এ বিষয়ে আরো বিস্তারিত জানতে চাইলে আমার ধারাবাহিক আট পর্বের লেখা নারী নিষিদ্ধ প্রবাস লেখাটা অনুসরণ করুণ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১