August 10, 2020, 10:46 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

নঈম নিজাম মানেই পরোপকারী চিন্তাচেতনার- নুরুল আফসার।

নঈম নিজাম মানেই পরোপকারী চিন্তাচেতনার- নুরুল আফসার।

মোহাম্মদ জানে আলমঃ

নঈম নিজাম একদিনে সৃষ্টি হয়নি। তিনি নাঙ্গলকোটের গর্ব। এক নামেই সারাদেশের মানুষ যাকে চিনেন। তিনি সবসময় এলাকার মানুষকে নিয়ে ভাবেন। যা আসলেই দৃষ্টান্তমূলক। উনার শতশত উপকারের প্রমাণ আমি দিতে পারবো। আমার নিজের বাড়ীর ব্রীজটাও এই নাঈম ভাই করে দিয়েছেন। বৃহত্তর জোড্ডা, দৌলখাঁড়,আদ্রা ইউনিয়ন ও নাঙ্গলকোটের অনেক বড় বড় ব্রীজ উনি প্রয়াত এলজিআরডি চিফ ইঞ্জিনিয়ার জনাব কামরুল ইসলাম সিদ্দিকীর মাধ্যমে করেছেন। আমি শুধু আমার কথাটা বললাম। এভাবে হাজারো মানুষের উপকার তিনি নিরবে নিবৃত্তে করে যাচ্ছেন। ইচ্ছে করেই অন্যদেরমত, নিজের নাম প্রকাশ করেন না এটাই হল উনার অন্যতম গুণাবলি।

করোনার প্রথমদিকে তিনি অনেক গরীব অসহায় মানুষকে সাহায্যে করছেন, যাহা আমরা খুব কাছ থেকে দেখেছি। তিনি নিজের নামে হেসাখাল নঈম নিজাম ডিগ্রী কলেজ করেছেন। যার ফলে এই এলাকার হাজার হাজার ছাত্র/ছাত্রী আজ শিক্ষার আলো পাচ্ছেন। আমার জানামতে এলাকার বহু ছেলে কে তিনি চাকুরী দিয়েছেন। সবচেয়ে বড় কথা হল- এইসব জনকল্যাণ কাজগুলোর বিনিময়ে তিনি কিছু চায়নি। তিনি ইচ্ছে করলে নাঙ্গলকোট অথবা কুমিল্লা জেলা আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতা হতে পারতেন। কখনো তিনি পদের রাজনীতি করেননি। আমাদের উচিত এমন একজন স্বনামধন্য ব্যক্তির মনে কষ্ট যায় এমন কিছু ফেইসবুক অথবা সামাজিক মিডিয়ায় না লিখি। উনি যাহা কিছু করছেন নিঃস্বার্থ ভাবে করে যাচ্ছেন এবং আমার বিশ্বাস নিজের জন্মস্থানের জন্য আজীবন করে যাবেন। আমি উনার মঙ্গল দীর্ঘায়ু কামনা করছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১