June 5, 2020, 6:07 am

#
ব্রেকিং নিউজঃ
ভাসমানদের পাশে দাড়ালেন এড. তানজিনা ও প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।লাকসাম ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত, দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া প্রার্থনা কাউসার আলমের।জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক।লাকসামের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংঘর্ষ, আহত ৩, নিয়ন্ত্রণে পুলিশ.পৌর মেয়রসহ চৌদ্দগ্রামে ১৩ জনের করোনা শনাক্ত সর্বমোট আক্রান্ত ৪৭- সুস্থ ৩।কুমিল্লা মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধার.লালমাইয়ে ছাত্রলীগ নেতার বাড়ি ভাংচুর ও যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করলো জামাত শিবির.সাংবাদিক কন্যা সুমাইয়া জিপিএ-৫ পেয়েছে.এসএসসি পরীক্ষার্থীদের হাজী মোঃ জাহিদুল হাসানের অভিনন্দন.জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের বৃক্ষরোপণ।

তাফসিরুল কোরআন মাহফিল যত বেশি হবে আমাদের জ্ঞান ততো বেশি বাড়বে —–শফিক!

তাফসিরুল কোরআন মাহফিল যত বেশি হবে আমাদের জ্ঞান ততো বেশি বাড়বে—–শফিক!

মহাস্থান (বগুড়া)প্রতিনিধিঃ

শনিবার রাতে মহাস্থান পূর্বপাড়া ওয়াক্তিয়া মসজিদ সংলগ্ন পাশে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়, অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হামিদ, মহাস্থান মাজার মসজিদ! মাহফিল সভাপতিত্ব করেন আলহাজ্ব বাবু মিয়া, প্রধান বক্তা তাফসির পেশ করেন মুফতি মাওলানা মুহাঃ এনামুল হক বিপ্লবী,
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শফিকুল ইসলাম শফিক! এসময় তিনি বলেন তাফসিরুল কোরআন মাহফিল যত বেশি হবে আমাদের জ্ঞান ততো বেশি বাড়বে! এবং আমাদের যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে হবে!
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ জিয়াউর রহমান জিয়া ও মোঃ সিরাজুল ইসলাম
মাহফিলের সার্বিক ব্যবস্থাপনা করেন মোঃ ওমর ফারুক, বিশিষ্ট হোটেল ব্যবসায়ী মহাস্থান!
এসময় মাহফিলে আরো উপস্থিত ছিলেন ধর্মপ্রাণ মুসলিগণ! মাহফিলের আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়!

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০