February 29, 2020, 9:35 am

#
ব্রেকিং নিউজঃ
হ্যালো বিকাশ কাস্টমার কেয়ার থেকে বলছি.. বিকাশের মুল প্রতারক কামাল ফের আটক!! পান চাষীদের হতাশায় দিন কাটছেবিএনপি’র প্রযুক্তি দল আয়োজিত “অবরুদ্ধ গণতন্ত্র” বিপন্ন স্বাধীনতা ও আমাদের করণীয় শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত।মোদি বাংলাদেশে আসলে রক্ত গঙ্গা বয়ে যাবে: ভিপি নুরকুমিল্লায় র‍্যাবের হাতে ভুঃ র‍্যাব আটক!!কুমিল্লায় চেয়ারম্যান’র বিরুদ্ধে ৪০দিনের কর্মসূচীর টাকা আত্মসাতের অভিযোগ, তদন্তে (দুদক) ও জেলা প্রশাসন।থানায় আপনার অধিকার।ধুলোয় ভরা লাকসাম, দেখার কেউ নাই।বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার।প্রধানমন্ত্রীর সাক্ষাত পেলেন না অপু উকিল, গণভবনে প্রবেশ হতে পারেন নিষিদ্ধ!!

চৌদ্দগ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের চেষ্টা!!

চৌদ্দগ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের চেষ্টা!!

বিবিসিবার্তা ডেস্কঃ

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়ন আনন্দপুর গ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের অভিযোগ উঠেছে। জানা যায়, উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের মেষতলা মৌজার আনন্দপুর গ্রামে রাস্তার পাশে ১নং খাশ খতিয়ানের সাবেক ১৩৭ নং দাগের ১৪শতক জায়গা মাঠি ভরাট ও দেয়াল নির্মান করে দখলে করে নিয়েছে আনন্দপুর গ্রামের মোঃ ছালামত উল্লাহর পুত্র আবদুল মন্নান ও মোঃ আবু তাহের গংরা। আনন্দপুর গ্রামের মোঃ আবুল কালাম, আব্দুল মালেক ইউনুস মিয়া, সহ কয়েকজন ব্যাক্তি জানান, ৫০ বছর পুর্বে জায়গাটি একটি ডোবা ছিলো সরকারী (খাশ) জায়গা ছিলো বিধায় এই জায়গা কেউ ব্যবহার (ভরাট) করার সাহস পর্যন্ত করেনি অথচ আবদুল মন্নান ও আবু তাহের গংরা প্রভাব খাটিয়ে সরকারী জায়গায় মাটি ভরাট করে দেয়াল নির্মান করে নিজেদের দখলে নিয়ে যায়।

এ জায়গা নিয়ে গত ২১/০১/২০১৮ইং সনে আবদুল মন্নান সরকারী জায়গার উত্তর পাশে সমপরিমান অংশ ভরাট করে দেয়াল নির্মান করে দখল করায়, আনন্দপুর গ্রামের মোঃ সিরাজুল ইসলাম এর পুত্র মুন্সীরহাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুদ রানা বাদি হয়ে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি)বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তখনকার সার্ভেয়ারের ফাইনাল রিপোর্ট পাইনি অভিযোগ কারী ও গ্রামবাসি। মুন্সীরহাটের ভূমি কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশ মোতাবেক আমরা আনন্দপুর গ্রামে গিয়ে মাঠি ভরাট ও দেয়ালের কাজ বন্ধ করে দিই এবং নির্বাহী অফিসার স্যারের বরাবর একটি অভিযোগ পাঠাই। চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা জানান, অভিযোগ পাওয়ায় মুন্সীরহাট ভূমি কর্মকর্তাদের নির্দেশ দেওয়ায় তাহারা সমস্ত কাজ বন্ধ করে দেই। নির্দেশ অমান্য করে যদি কোন দখল ও দেওয়াল তৈরির কাজ করার চেষ্টা করে তাহলে আমরা দ্রুত আইনগত ব্যবস্থা নেবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯