July 10, 2020, 12:09 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।আপনাদের দুলাল ও “আলোর দিশারী”

চৌদ্দগ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের চেষ্টা!!

চৌদ্দগ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের চেষ্টা!!

বিবিসিবার্তা ডেস্কঃ

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়ন আনন্দপুর গ্রামে গভীর রাতে মাটি ভরাট করে সরকারী জায়গা দখলের অভিযোগ উঠেছে। জানা যায়, উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের মেষতলা মৌজার আনন্দপুর গ্রামে রাস্তার পাশে ১নং খাশ খতিয়ানের সাবেক ১৩৭ নং দাগের ১৪শতক জায়গা মাঠি ভরাট ও দেয়াল নির্মান করে দখলে করে নিয়েছে আনন্দপুর গ্রামের মোঃ ছালামত উল্লাহর পুত্র আবদুল মন্নান ও মোঃ আবু তাহের গংরা। আনন্দপুর গ্রামের মোঃ আবুল কালাম, আব্দুল মালেক ইউনুস মিয়া, সহ কয়েকজন ব্যাক্তি জানান, ৫০ বছর পুর্বে জায়গাটি একটি ডোবা ছিলো সরকারী (খাশ) জায়গা ছিলো বিধায় এই জায়গা কেউ ব্যবহার (ভরাট) করার সাহস পর্যন্ত করেনি অথচ আবদুল মন্নান ও আবু তাহের গংরা প্রভাব খাটিয়ে সরকারী জায়গায় মাটি ভরাট করে দেয়াল নির্মান করে নিজেদের দখলে নিয়ে যায়।

এ জায়গা নিয়ে গত ২১/০১/২০১৮ইং সনে আবদুল মন্নান সরকারী জায়গার উত্তর পাশে সমপরিমান অংশ ভরাট করে দেয়াল নির্মান করে দখল করায়, আনন্দপুর গ্রামের মোঃ সিরাজুল ইসলাম এর পুত্র মুন্সীরহাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মাসুদ রানা বাদি হয়ে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি)বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তখনকার সার্ভেয়ারের ফাইনাল রিপোর্ট পাইনি অভিযোগ কারী ও গ্রামবাসি। মুন্সীরহাটের ভূমি কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশ মোতাবেক আমরা আনন্দপুর গ্রামে গিয়ে মাঠি ভরাট ও দেয়ালের কাজ বন্ধ করে দিই এবং নির্বাহী অফিসার স্যারের বরাবর একটি অভিযোগ পাঠাই। চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা জানান, অভিযোগ পাওয়ায় মুন্সীরহাট ভূমি কর্মকর্তাদের নির্দেশ দেওয়ায় তাহারা সমস্ত কাজ বন্ধ করে দেই। নির্দেশ অমান্য করে যদি কোন দখল ও দেওয়াল তৈরির কাজ করার চেষ্টা করে তাহলে আমরা দ্রুত আইনগত ব্যবস্থা নেবো।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১